শুক্রবার, ২২ নভেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জকিগঞ্জের ভাইরাল ভিডিওর সুবাদে নির্যাতনকারী মেম্বার সালাম আটক  » «   ২৬ নভেম্বর লন্ডন বাংলা প্রেসক্লাবের ক্যারম দাবা’র ফাইনাল ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান  » «   ইস্ট লন্ডনে গুলিবিদ্ধ বাংলাদেশী যুবক মারা গেছেন  » «   হৃদয়ে ৭১ ফাউন্ডেশনের ইতালী শাখা কার্যকরী কমিটি অনুমোদিত  » «   বিমানে ম্যানচেষ্টার থেকে কার্গোর মাধ্যমে মালামালও যাবে সরাসরি  » «   ডা. হোসাইন আহমদ সংক্ষিপ্ত সফরে  এখন লন্ডনে  » «   আল্লাহর রাসুল (সাঃ) কে ভালোবাসার মাধ্যমেই পরিপূর্ণ মুমিন হওয়া সম্ভবঃ হুছামুদ্দীন চৌধুরী ফুলতলী  » «   লন্ডনে একাত্তরে চা বাগানে নারকীয় গণহত্যা নিয়ে আলোচনা  » «   দুবাইয়ে সি আই পি মাহতাবুর রহমান ও আলহাজ্ব আব্দুল করিমকে সংবর্ধনা  » «   রোমে জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত  » «   সোমবার স্পেন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন  » «   আন্দ্রে ফ্লেচার ঝড়ে বাংলা টাইগার্সের দাপুটে জয়  » «   কুয়েতে জালালাবাদ এসোসিয়েশনের মত বিনিময় সভা অনুষ্ঠিত  » «   উপস্থাপকের অনুরোধেও শাকিব খান বাংলায় কথা বলেননি  » «   ইতালির ভেনিসে ভয়াবহ বন্যায় ২ জনের মৃত্যু  » «  

মাদ্রিদে হবিগঞ্জ এসোসিয়েশন এর আনন্দ ভ্রমণ



অভিবাসীবান্ধব দেশ হিসেবে পরিচিত দেশ স্পেন। প্রায় দুই যুগ ধরে এখানে বসবাস করে আসছেন প্রবাসী বাংলাদেশী।
সামাজিক দায়বদ্ধতায় গড়ে তুলেছেন নানা সামাজিক সংগঠন। তেমনি ভাবে ইতিহাস ঐতিহ্য ও ভ্রাতৃত্ব বন্ধনের সংগঠন হবিগঞ্জ এসোসিয়েশন ইন স্পেন।

প্রবাসে বেড়ে ওঠা নতুন প্রজন্মকে বাংলাদেশের ঐতিহ্য ও সংস্কৃতির সঙ্গে পরিচয় ও প্রবাসে সকলের সাথে আন্তরিক মেল বন্ধনের উদেশ্য নিয়ে হবিগঞ্জ এসোসিয়েশন মাদ্রিদ আয়োজন করে এক আনন্দ ভ্রমণের।

১৩ আগষ্ট মঙ্গলবার স্থানীয় সময় রাত ২টায় মাদ্রিদের এম্বাহাদর থেকে দুইটি বাস যোগে যাত্রা করেন স্পেনের সাগর কন্যা খ্যাত ভ্যালেন্সিয়া সমুদ্র সৈকতে।

সকাল থেকে চলে আনন্দের নানা আয়োজন। সমুদ্রে জলে স্নান ,ফুটবল,হাডুডু, বালিশ খেলা,সহ নানা ধরনের আনন্দে মেতে উঠেন ভ্রমণে যোগ দেয়া নারি, পুরুষ শিশুরা।

এসোসিয়েশন এর উপদেষ্টা মুজাক্কির মুত্তাকিন আনন্দ ভ্রমনে যারা উপস্থিত হয়েছেন সবাইকে শুভেচ্ছা জানিয়ে আগামীতে এর ধারাবাহিকতা বজায় রাখার আশা ব্যক্ত করেছেন।

বাংলাদেশ এসোসিয়েশন এর সাধারণ সম্পাদক কামরুজ্জামান সুন্দর হবিগঞ্জ এসোসিয়েশন কে ধন্যবাদ জানিয়ে বলেন, প্রবাসীদের মিল বন্ধনকে আরও অটুট করতে এরকম আনন্দ ভ্রমণের আয়োজন অনেক বেশী কার্যকরী।

পরে খেলাধুলায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরনী করা হয়। আনন্দপূর্ণ সুন্দর একটি দিন উপহার দেয়ার জন্য হবিগঞ্জ এসোসিয়েশন মাদ্রিদকে ধন্যবাদ জানিয়েছেন ভ্রমণে যোগ দেয়া সকলে।