রবিবার, ৩ জুলাই ২০২২ খ্রীষ্টাব্দ | ১৯ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
বিলেতে কারী শিল্পে ঈদের ছুটি সময়ের দাবি  » «   ঈদের ছুটি  » «   ইউরোপে জ্বালানি সংকট চরমে, বিকল্প ভাবতে হচ্ছে ইউরোপকে  » «   হাইডে প্রবীণদের স্মরণে আলোচনা ও দোয়া মাহফিল  » «   ঈদের দিন হোক সবার উৎসবের দিন  » «   ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন হসপিটাল সিলেটের সার্টিফিকেট বিতরণী অনুষ্ঠিত  » «   নেদারল্যান্ডস বাংলাদেশী সমিতি’ ইউকে’র যাত্রা শুরু  » «   ব্রিটেন প্রবাসে ঈদ ছুটি নিয়ে ভাবনা ও আমাদের করণীয়  » «   ঈদে ছুটি নাই  » «   কমিউনিটি ও পরিবারের স্বার্থকে প্রাধান্য দিলে ঈদের ছুটি নিয়ে দ্বি-মত থাকবে না- শায়খ আব্দুল কাইয়ুম  » «   ব্রিটেনে ঈদ হলিডে : আকাঙ্ক্ষা ও বাস্তবতা  » «   দয়া নয়, ঈদের ছুটি শ্রমজীবি মুসলমানদের অধিকার  » «   ব্রিটেনে ঈদের ছুটি নিয়ে কমিউনিটি ও মানবাধিকার নেতারা যা বলেন  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতাল কর্তৃক বন্যা দুর্গতদের চিকিৎসার্থে বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   যুক্তরাজ্যে ঈদের ছুটির দাবীতে  আলতাব আলী পার্কে সমাবেশ অনুষ্ঠিত  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


মাদ্রিদে হবিগঞ্জ এসোসিয়েশন এর আনন্দ ভ্রমণ



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

অভিবাসীবান্ধব দেশ হিসেবে পরিচিত দেশ স্পেন। প্রায় দুই যুগ ধরে এখানে বসবাস করে আসছেন প্রবাসী বাংলাদেশী।
সামাজিক দায়বদ্ধতায় গড়ে তুলেছেন নানা সামাজিক সংগঠন। তেমনি ভাবে ইতিহাস ঐতিহ্য ও ভ্রাতৃত্ব বন্ধনের সংগঠন হবিগঞ্জ এসোসিয়েশন ইন স্পেন।

প্রবাসে বেড়ে ওঠা নতুন প্রজন্মকে বাংলাদেশের ঐতিহ্য ও সংস্কৃতির সঙ্গে পরিচয় ও প্রবাসে সকলের সাথে আন্তরিক মেল বন্ধনের উদেশ্য নিয়ে হবিগঞ্জ এসোসিয়েশন মাদ্রিদ আয়োজন করে এক আনন্দ ভ্রমণের।

১৩ আগষ্ট মঙ্গলবার স্থানীয় সময় রাত ২টায় মাদ্রিদের এম্বাহাদর থেকে দুইটি বাস যোগে যাত্রা করেন স্পেনের সাগর কন্যা খ্যাত ভ্যালেন্সিয়া সমুদ্র সৈকতে।

সকাল থেকে চলে আনন্দের নানা আয়োজন। সমুদ্রে জলে স্নান ,ফুটবল,হাডুডু, বালিশ খেলা,সহ নানা ধরনের আনন্দে মেতে উঠেন ভ্রমণে যোগ দেয়া নারি, পুরুষ শিশুরা।

এসোসিয়েশন এর উপদেষ্টা মুজাক্কির মুত্তাকিন আনন্দ ভ্রমনে যারা উপস্থিত হয়েছেন সবাইকে শুভেচ্ছা জানিয়ে আগামীতে এর ধারাবাহিকতা বজায় রাখার আশা ব্যক্ত করেছেন।

বাংলাদেশ এসোসিয়েশন এর সাধারণ সম্পাদক কামরুজ্জামান সুন্দর হবিগঞ্জ এসোসিয়েশন কে ধন্যবাদ জানিয়ে বলেন, প্রবাসীদের মিল বন্ধনকে আরও অটুট করতে এরকম আনন্দ ভ্রমণের আয়োজন অনেক বেশী কার্যকরী।

পরে খেলাধুলায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরনী করা হয়। আনন্দপূর্ণ সুন্দর একটি দিন উপহার দেয়ার জন্য হবিগঞ্জ এসোসিয়েশন মাদ্রিদকে ধন্যবাদ জানিয়েছেন ভ্রমণে যোগ দেয়া সকলে।

 


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন