সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ১ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
 পরিচ্ছন্ন সিলেটের স্বপ্ন দেখছে প্রজেক্ট ‘ক্লীন সুরমা, গ্রীন সিলেট’  » «   বাংলাদেশের মুক্ত অর্থণেতিক অঞ্চলে বিনিয়োগ করবে আরব আমিরাত  » «   আজমানে স্কুল প্রতিষ্ঠার জন্য ব্যবসায়িদের সাথে কনসাল জেনারেলের মতবিনিময়  » «   ডাকসুর কোষাধ্যক্ষ অপসারন ও ৩৪ জনের ছাত্রত্ব বাতিলের দাবীতে ভিপি’র চিঠি  » «   কাতালোনীয়ার স্বাধীনতার ডাকে লক্ষ লক্ষ জনতার সমাবেশ  » «   সুনির্দিষ্ট অভিযোগে ছাত্রলীগের সভাপতি-সম্পাদককে অব্যাহতি দেয়া হয়েছে: জয়  » «   সিলেটে বাম গণতান্ত্রিক জোটের জনসভা  » «   শীঘ্রই আমিরাতের আজমানে বাংলাদেশ স্কুল প্রতিষ্ঠা হচ্ছে  » «   সংহতি আমিরাতের শাহ আব্দুল করিম উৎসব  » «   লন্ডনে বিয়ানীবাজারের প্রবীন ব্যক্তিত্ব আবদুস সাত্তার স্মরণ সভা  » «   কৃুয়েত দূতাবাসের বিতর্কিত কর্মচারীর বিরুদ্ধে ব্যবস্থা  » «   মাদকেরও অভিযোগ : প্রধানমন্ত্রীর সঙ্গে শোভন-রাব্বানীর দেখা করার অনুমতি স্থগিত  » «   নেপাল-চীনেও ডেঙ্গু : বিভিন্ন দেশ ভ্রমণে সতর্ক করেছে যুক্তরাষ্ট্র  » «   বিসিএ রেষ্টুরেন্ট অফ দ্যা ইয়ার ও বিসিএ শেফ অফ দ্যা ইয়ার এর প্রতিযোগিতা আনুষ্ঠানিকভাবে শুরু  » «   রাখাইনে রোহিঙ্গাদের বসবাসের কোনো চিহ্নই নেই  » «  

মাদ্রিদে হবিগঞ্জ এসোসিয়েশন এর আনন্দ ভ্রমণ



অভিবাসীবান্ধব দেশ হিসেবে পরিচিত দেশ স্পেন। প্রায় দুই যুগ ধরে এখানে বসবাস করে আসছেন প্রবাসী বাংলাদেশী।
সামাজিক দায়বদ্ধতায় গড়ে তুলেছেন নানা সামাজিক সংগঠন। তেমনি ভাবে ইতিহাস ঐতিহ্য ও ভ্রাতৃত্ব বন্ধনের সংগঠন হবিগঞ্জ এসোসিয়েশন ইন স্পেন।

প্রবাসে বেড়ে ওঠা নতুন প্রজন্মকে বাংলাদেশের ঐতিহ্য ও সংস্কৃতির সঙ্গে পরিচয় ও প্রবাসে সকলের সাথে আন্তরিক মেল বন্ধনের উদেশ্য নিয়ে হবিগঞ্জ এসোসিয়েশন মাদ্রিদ আয়োজন করে এক আনন্দ ভ্রমণের।

১৩ আগষ্ট মঙ্গলবার স্থানীয় সময় রাত ২টায় মাদ্রিদের এম্বাহাদর থেকে দুইটি বাস যোগে যাত্রা করেন স্পেনের সাগর কন্যা খ্যাত ভ্যালেন্সিয়া সমুদ্র সৈকতে।

সকাল থেকে চলে আনন্দের নানা আয়োজন। সমুদ্রে জলে স্নান ,ফুটবল,হাডুডু, বালিশ খেলা,সহ নানা ধরনের আনন্দে মেতে উঠেন ভ্রমণে যোগ দেয়া নারি, পুরুষ শিশুরা।

এসোসিয়েশন এর উপদেষ্টা মুজাক্কির মুত্তাকিন আনন্দ ভ্রমনে যারা উপস্থিত হয়েছেন সবাইকে শুভেচ্ছা জানিয়ে আগামীতে এর ধারাবাহিকতা বজায় রাখার আশা ব্যক্ত করেছেন।

বাংলাদেশ এসোসিয়েশন এর সাধারণ সম্পাদক কামরুজ্জামান সুন্দর হবিগঞ্জ এসোসিয়েশন কে ধন্যবাদ জানিয়ে বলেন, প্রবাসীদের মিল বন্ধনকে আরও অটুট করতে এরকম আনন্দ ভ্রমণের আয়োজন অনেক বেশী কার্যকরী।

পরে খেলাধুলায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরনী করা হয়। আনন্দপূর্ণ সুন্দর একটি দিন উপহার দেয়ার জন্য হবিগঞ্জ এসোসিয়েশন মাদ্রিদকে ধন্যবাদ জানিয়েছেন ভ্রমণে যোগ দেয়া সকলে।