বুধবার, ৫ অগাস্ট ২০২০ খ্রীষ্টাব্দ | ২১ শ্রাবণ ১৪২৭ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
Sex Cams
সর্বশেষ সংবাদ
আবুধাবিতে বিপুল পরিমান মাদকদ্রব্য জব্দ  » «   লেবাননে  ভয়াবহ বিস্ফোরণ নিহত ৫০ আহত ২২৭  » «   হৃদরোগে আক্রান্ত হয়ে লেবাননে বাংলাদেশীর মৃত্যু  » «   বিয়ানীবাজার পৌরসভা ওয়েলফেয়ার ট্রাষ্ট ইউকের যাত্রা শুরু  » «   দেশটাতো কাউয়াদের নয়!  » «   সিলেটের গোলাপগঞ্জে ৬২ লক্ষ টাকা মূল্যের চোরাই মোবাইল ফোন উদ্ধার  » «   আওয়ামী লীগের সদ্য প্রয়াত নেতৃবৃন্দের স্মরণে যুক্তরাজ্য আওয়ামী লীগের শোক সভা  » «   রিয়াদে নারীদের ম্যাগাজিন ‘প্রস্ফুটিত’ এর মোড়ক উন্মোচন  » «   লন্ডন, দুবাই ও আবুধাবি ছাড়া বিমানের আন্তর্জাতিক ফ্লাইট ১৫ আগস্ট পর্যন্ত বাতিল  » «   শফিউল বারির মৃত্যুতে ইতালিতে স্বেচ্ছা সেবক দলের দোয়া ও মিলাদ মাহফিল  » «   একটি মহতি উদ্যোগের সাক্ষী হতে পেরে গর্বিত বোধ করছি- রাহাত আহমেদ রাফি  » «   সিলেট-লন্ডন ফ্লাইট পুনরায় চালু হচ্ছে : জালালাবাদ এসোসিয়েশন ইউকে’র অভিনন্দন  » «   সরকারি বিধি নিষেধ মেনে যুক্তরাজ্যে পবিত্র ঈদুল আযহা পালিত  » «   ইতালীতে ধর্মীয় ভাবগাম্ভীর্য ও যথাযোগ্য মর্যাদায় স্বাস্থ্যবিধি মেনে পবিত্র ঈদুল আযহা উদযাপিত  » «   স্পেনে স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব মেনে পবিত্র ঈদুল আযহা পালিত  » «  

মাদ্রিদে হবিগঞ্জ এসোসিয়েশন এর আনন্দ ভ্রমণ



অভিবাসীবান্ধব দেশ হিসেবে পরিচিত দেশ স্পেন। প্রায় দুই যুগ ধরে এখানে বসবাস করে আসছেন প্রবাসী বাংলাদেশী।
সামাজিক দায়বদ্ধতায় গড়ে তুলেছেন নানা সামাজিক সংগঠন। তেমনি ভাবে ইতিহাস ঐতিহ্য ও ভ্রাতৃত্ব বন্ধনের সংগঠন হবিগঞ্জ এসোসিয়েশন ইন স্পেন।

প্রবাসে বেড়ে ওঠা নতুন প্রজন্মকে বাংলাদেশের ঐতিহ্য ও সংস্কৃতির সঙ্গে পরিচয় ও প্রবাসে সকলের সাথে আন্তরিক মেল বন্ধনের উদেশ্য নিয়ে হবিগঞ্জ এসোসিয়েশন মাদ্রিদ আয়োজন করে এক আনন্দ ভ্রমণের।

১৩ আগষ্ট মঙ্গলবার স্থানীয় সময় রাত ২টায় মাদ্রিদের এম্বাহাদর থেকে দুইটি বাস যোগে যাত্রা করেন স্পেনের সাগর কন্যা খ্যাত ভ্যালেন্সিয়া সমুদ্র সৈকতে।

সকাল থেকে চলে আনন্দের নানা আয়োজন। সমুদ্রে জলে স্নান ,ফুটবল,হাডুডু, বালিশ খেলা,সহ নানা ধরনের আনন্দে মেতে উঠেন ভ্রমণে যোগ দেয়া নারি, পুরুষ শিশুরা।

এসোসিয়েশন এর উপদেষ্টা মুজাক্কির মুত্তাকিন আনন্দ ভ্রমনে যারা উপস্থিত হয়েছেন সবাইকে শুভেচ্ছা জানিয়ে আগামীতে এর ধারাবাহিকতা বজায় রাখার আশা ব্যক্ত করেছেন।

বাংলাদেশ এসোসিয়েশন এর সাধারণ সম্পাদক কামরুজ্জামান সুন্দর হবিগঞ্জ এসোসিয়েশন কে ধন্যবাদ জানিয়ে বলেন, প্রবাসীদের মিল বন্ধনকে আরও অটুট করতে এরকম আনন্দ ভ্রমণের আয়োজন অনেক বেশী কার্যকরী।

পরে খেলাধুলায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরনী করা হয়। আনন্দপূর্ণ সুন্দর একটি দিন উপহার দেয়ার জন্য হবিগঞ্জ এসোসিয়েশন মাদ্রিদকে ধন্যবাদ জানিয়েছেন ভ্রমণে যোগ দেয়া সকলে।