শনিবার, ২৫ জুন ২০২২ খ্রীষ্টাব্দ | ১১ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
পদ্মা সেতুর স্মারক নোট বাজারে আসবে রবিবার  » «   পদ্মা সেতুর জন্য অভিনন্দন বিশ্বব্যাংক প্রতিনিধির  » «   অদম্য বাংলাদেশ, খুলল পদ্মার দ্বার  » «   আছে শুধু ভালোবাসা, দিয়ে গেলাম তাই: প্রধানমন্ত্রী  » «   রেমিটেন্স প্রেরণে উদ্বুদ্ধকরণে মাদ্রিদে মতবিনিময় সভা’ অনুষ্ঠিত  » «   বিশ্বনাথে মায়ের কোল থেকে ভেসে গেল শিশু, ৫ জনের মৃত্যু  » «   লন্ডনে বিশ্বসাহিত্য কেন্দ্র ইউকের বিশ বছরপূর্তি উদযাপন  » «   মধ্যপ্রাচ্যের প্রতিবাদ এবং সাধারণ জনগণ  » «   স্পেনে ঢাকা ফ্রুতাস (Frutas) এর ১৬ বছর পূর্তি উৎসব অনুষ্ঠিত  » «   সিলেটে বন্যা : বৃষ্টি হয়েছে নদ-নদীর পানি কমেছে  » «   সিলেটে রানওয়েতে বন্যার পানি, বন্ধ বিমানের ফ্লাইট  » «   যুক্তরাজ্যে ঈদে ছুটির দাবীতে আলতাব আলী পার্কে সমাবেশ ২২শে জুন  » «   বিয়ানীবাজারে বিদ্রোহী প্রার্থী ও গোলাপগন্জে নৌকা বিজয়ী  » «   রুয়ান্ডা যাওয়ার প্রথম ফ্লাইটটি বাতিল : প্রীতি প্যাটেল আশা ছাড়েন নি  » «   মরহুম এম এ গণির আত্মার মাগফিরাত কামনায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের শোক সভা ও দোয়া মাহফিল  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


চন্দরপুর ফ্রি সেলাই প্রশিক্ষণ কেন্দ্র স্বনির্ভরতার পথ দেখাবে
মতবিনিময় সভায় যুক্তরাজ্যবাসী উদ্যোক্তা আবু তাহের



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

সিলেট গোলাপগঞ্জে  চন্দরপুর ফ্রি সেলাই প্রশিক্ষণ কেন্দ্রের উদ্যোক্তা, ছড়াকার, নাট্যকার ও একাউন্ট্যান্ট আবু তাহের-এর সাথে প্রশিক্ষণ কেন্দ্রের পরিচালক, প্রশিক্ষণার্থী ও কলাকুশলীদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

১৮ আগষ্ট  রবিবার সকাল ১১টায় গোলাপগঞ্জের চন্দরপুরে ফ্রি সেলাই প্রশিক্ষণ কেন্দ্রে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

প্রশিক্ষণ কেন্দ্রের পরিচালক বোর্ডের সদস্য হেলাল উদ্দিনের পরিচালনায় ও আব্দুস সোবহানের সভাপতিত্বে প্রধান অথিতির বক্তব্য রাখেন আবু তাহের। এছাড়া শুরুতে প্রশিক্ষণ কেন্দ্রটি ঘুরে দেখেন তিনি।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন বুধবারীবাজার ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শরীফ উদ্দিন শরফ, চন্দরপুর বাজার বণিক সমিতির সভাপতি ডাঃ আব্দুল মতলিব, আল-এমদাদ ডিগ্রী কলেজ গভর্ণিং বডির সদস্য নুরুল ইসলাম, কেন্দ্রের প্রশিক্ষক জায়েদুল ইসলাম।

অনুষ্ঠানে  আরোও উপস্থিত ছিলেন, ঠিকাদার আব্দুল কুদ্দুছ, ফয়ছল মাহমুদ, ব্লগার ও অনলাইন এক্টিভিস্ট মুহিব রহমান, কুশিয়ারা নিউজের সম্পাদক সালমান কাদের দিপু, রুহুল আমীন, হোসাইন সারোয়ার, খালেদ আহমেদ। রাসেল আহমেদ, প্রশিক্ষণ কেন্দ্রের পরিচালক ও প্রশিক্ষণার্থীবৃন্দ।

প্রসঙ্গত, চন্দরপুরকে বেকারমুক্ত ডিজিটাল ও মডেল গ্রাম হিসেবে গড়ে তুলতে সুদূর যুক্তরাজ্য থেকে ছড়াকার আবু তাহেরের উদ্যোগে ও অন্যান্যদের সার্বিক সহযোগিতায় এ ফ্রি সেলাই প্রশিক্ষণ কেন্দ্রের সূচনা হয়। ৩ এপ্রিল আনুষ্ঠানিকভাবে এ কেন্দ্রের উদ্বোধন করা হয়। বর্তমানে বিভিন্ন শিফটে শতাধিক প্রশিক্ষাণার্থী এখান থেকে ফ্রি সেলাই প্রশিক্ষণ নিচ্ছেন।

 

 

 

 


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন