শনিবার, ২ মার্চ ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৯ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
টাওয়ার হ্যামলেটসের নতুন বাজেটে হাউজিং, শিক্ষা, অপরাধ দমন, তরুণ, বয়স্ক ও মহিলাদের জন্য বিশেষ কর্মসূচিতে বিপুল বিনিয়োগ প্রস্তাব  » «   আজীবন সম্মাননা পেলেন সৈয়দ আফসার উদ্দিন এমবিই  » «   লন্ডন বাংলা স্কুলের আয়োজনে চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত  » «   লন্ডনবাসী প্রবীণ মুরব্বী জমির উদ্দিন( টেনাই মিয়া)র ইন্তেকাল  » «   কবি সংগঠক ফারুক আহমেদ রনির পিতা মুমিন উদ্দীনের ইন্তেকাল  » «   একসেস ট্যু জাস্টিস নিশ্চিত করা আইনের শাসনের প্রধান স্তম্ভ  » «   বৃহত্তর সিলেট এডুকেশন ট্রাস্টের নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত  » «   বিশ্ব ভালোবাসা দিবসে প্যালেষ্টাইনের জনগণের প্রতি উৎসর্গ করে লন্ডনে সমাবেশ  » «   এডভোকেট মোহাম্মদ আব্বাছ উদ্দিন যুক্তরাজ্যে আসছেন  » «   হিলালপুর গ্রামে সড়ক বাতি উদ্বোধন  » «   বিয়ানীবাজার জনকল্যাণ সমিতি ইউকের কার্যকরী কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত  » «   পূর্ব মুড়িয়া উচ্চ বিদ্যালয়ে এসএসসিপরীক্ষার্থীদের মধ্যে পরীক্ষা উপকরণ বিতরণ  » «   গুচ্ছ কবিতা ।। আতাউর রহমান মিলাদ  » «   ব্রিটেনের রাজা চার্লস ক্যান্সারে আক্রান্ত  » «   গুচ্ছ কবিতা ।। আবু মকসুদ  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

চন্দরপুর ফ্রি সেলাই প্রশিক্ষণ কেন্দ্র স্বনির্ভরতার পথ দেখাবে
মতবিনিময় সভায় যুক্তরাজ্যবাসী উদ্যোক্তা আবু তাহের



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

সিলেট গোলাপগঞ্জে  চন্দরপুর ফ্রি সেলাই প্রশিক্ষণ কেন্দ্রের উদ্যোক্তা, ছড়াকার, নাট্যকার ও একাউন্ট্যান্ট আবু তাহের-এর সাথে প্রশিক্ষণ কেন্দ্রের পরিচালক, প্রশিক্ষণার্থী ও কলাকুশলীদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

১৮ আগষ্ট  রবিবার সকাল ১১টায় গোলাপগঞ্জের চন্দরপুরে ফ্রি সেলাই প্রশিক্ষণ কেন্দ্রে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

প্রশিক্ষণ কেন্দ্রের পরিচালক বোর্ডের সদস্য হেলাল উদ্দিনের পরিচালনায় ও আব্দুস সোবহানের সভাপতিত্বে প্রধান অথিতির বক্তব্য রাখেন আবু তাহের। এছাড়া শুরুতে প্রশিক্ষণ কেন্দ্রটি ঘুরে দেখেন তিনি।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন বুধবারীবাজার ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শরীফ উদ্দিন শরফ, চন্দরপুর বাজার বণিক সমিতির সভাপতি ডাঃ আব্দুল মতলিব, আল-এমদাদ ডিগ্রী কলেজ গভর্ণিং বডির সদস্য নুরুল ইসলাম, কেন্দ্রের প্রশিক্ষক জায়েদুল ইসলাম।

অনুষ্ঠানে  আরোও উপস্থিত ছিলেন, ঠিকাদার আব্দুল কুদ্দুছ, ফয়ছল মাহমুদ, ব্লগার ও অনলাইন এক্টিভিস্ট মুহিব রহমান, কুশিয়ারা নিউজের সম্পাদক সালমান কাদের দিপু, রুহুল আমীন, হোসাইন সারোয়ার, খালেদ আহমেদ। রাসেল আহমেদ, প্রশিক্ষণ কেন্দ্রের পরিচালক ও প্রশিক্ষণার্থীবৃন্দ।

প্রসঙ্গত, চন্দরপুরকে বেকারমুক্ত ডিজিটাল ও মডেল গ্রাম হিসেবে গড়ে তুলতে সুদূর যুক্তরাজ্য থেকে ছড়াকার আবু তাহেরের উদ্যোগে ও অন্যান্যদের সার্বিক সহযোগিতায় এ ফ্রি সেলাই প্রশিক্ষণ কেন্দ্রের সূচনা হয়। ৩ এপ্রিল আনুষ্ঠানিকভাবে এ কেন্দ্রের উদ্বোধন করা হয়। বর্তমানে বিভিন্ন শিফটে শতাধিক প্রশিক্ষাণার্থী এখান থেকে ফ্রি সেলাই প্রশিক্ষণ নিচ্ছেন।

 

 

 

 


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন