বুধবার, ১৩ নভেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৯ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
আবুধাবী এয়ারপোর্টে বাংলা টাইগার্সের খেলোয়াড়দের বরণ  » «   ফ্রান্সে বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন  » «   যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করেছে যুবলীগ ইতালী শাখা  » «   পপলার ও লাইমহাউজ আসনে আপসানা বেগমর আনুষ্ঠানিক ক্যাম্পেইন শুরু  » «   আওয়ামী যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করেছে কাতালোনীয়া যুবলীগ  » «   স্পেনের জাতীয় নির্বাচন সম্পন্ন এবারও সরকার গঠনে অনিশ্চয়তা  » «   নিউ ইয়র্কে আব্দুস সাত্তার স্মরণে সার্বজনীন শোকসভা ও দোয়া মাহফিল  » «   বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট যুক্তরাজ্য শাখা গঠিত  » «   পঙ্কজ ভট্টাচার্য’র সাথে পীর হাবিব ফাউন্ডেশন ইউকে নেতৃবৃন্দের সাক্ষাত  » «   মুক্তিযুদ্ধের প্রবাসী সংগঠক মরহুম শামসুল আলম চৌধুরী স্মরণে শোকসভা ও মিলাদ মাহফিল  » «   আমিরাতে ঈদে মিলাদুন্নবীর আলোচনা ও দোয়া মাহফিল  » «   আলোকিত মানুষ প্রবীন শিক্ষক মো. সমছুল ইসলাম এর ২য় মৃত্যুবার্ষিকী সোমবার  » «   ঘূর্ণিঝড় বুলবুল : ১০ জন নিহত, অর্ধশত জেলে নিখোঁজ  » «   ইতালিস্থ বাংলাদেশ দূতাবাসে প্রেস কনফারেন্সঃ ইস্যুর আপেক্ষায় ১৭শ ২ টি পাসপোর্ট।  » «   মাদ্রিদে স্পেন বিএনপি‘র উদ্যোগে ৭ নভেম্বর পালিত  » «  

চন্দরপুর ফ্রি সেলাই প্রশিক্ষণ কেন্দ্র স্বনির্ভরতার পথ দেখাবে

মতবিনিময় সভায় যুক্তরাজ্যবাসী উদ্যোক্তা আবু তাহের



সিলেট গোলাপগঞ্জে  চন্দরপুর ফ্রি সেলাই প্রশিক্ষণ কেন্দ্রের উদ্যোক্তা, ছড়াকার, নাট্যকার ও একাউন্ট্যান্ট আবু তাহের-এর সাথে প্রশিক্ষণ কেন্দ্রের পরিচালক, প্রশিক্ষণার্থী ও কলাকুশলীদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

১৮ আগষ্ট  রবিবার সকাল ১১টায় গোলাপগঞ্জের চন্দরপুরে ফ্রি সেলাই প্রশিক্ষণ কেন্দ্রে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

প্রশিক্ষণ কেন্দ্রের পরিচালক বোর্ডের সদস্য হেলাল উদ্দিনের পরিচালনায় ও আব্দুস সোবহানের সভাপতিত্বে প্রধান অথিতির বক্তব্য রাখেন আবু তাহের। এছাড়া শুরুতে প্রশিক্ষণ কেন্দ্রটি ঘুরে দেখেন তিনি।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন বুধবারীবাজার ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শরীফ উদ্দিন শরফ, চন্দরপুর বাজার বণিক সমিতির সভাপতি ডাঃ আব্দুল মতলিব, আল-এমদাদ ডিগ্রী কলেজ গভর্ণিং বডির সদস্য নুরুল ইসলাম, কেন্দ্রের প্রশিক্ষক জায়েদুল ইসলাম।

অনুষ্ঠানে  আরোও উপস্থিত ছিলেন, ঠিকাদার আব্দুল কুদ্দুছ, ফয়ছল মাহমুদ, ব্লগার ও অনলাইন এক্টিভিস্ট মুহিব রহমান, কুশিয়ারা নিউজের সম্পাদক সালমান কাদের দিপু, রুহুল আমীন, হোসাইন সারোয়ার, খালেদ আহমেদ। রাসেল আহমেদ, প্রশিক্ষণ কেন্দ্রের পরিচালক ও প্রশিক্ষণার্থীবৃন্দ।

প্রসঙ্গত, চন্দরপুরকে বেকারমুক্ত ডিজিটাল ও মডেল গ্রাম হিসেবে গড়ে তুলতে সুদূর যুক্তরাজ্য থেকে ছড়াকার আবু তাহেরের উদ্যোগে ও অন্যান্যদের সার্বিক সহযোগিতায় এ ফ্রি সেলাই প্রশিক্ষণ কেন্দ্রের সূচনা হয়। ৩ এপ্রিল আনুষ্ঠানিকভাবে এ কেন্দ্রের উদ্বোধন করা হয়। বর্তমানে বিভিন্ন শিফটে শতাধিক প্রশিক্ষাণার্থী এখান থেকে ফ্রি সেলাই প্রশিক্ষণ নিচ্ছেন।