সোমবার, ২৪ ফেব্রুয়ারী ২০২০ খ্রীষ্টাব্দ | ১২ ফাল্গুন ১৪২৬ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
পর্তুগালের লিসবনে শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   ইতালী আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল উপলক্ষে প্রস্তুতি কমিটি  » «   ইতালিতে অমর একুশে পালিত  » «   স্পেনে বাংলাদেশ দূতাবাসের উদ্যোগে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   পরমাণু বিজ্ঞানী ও লেখক ড. ফয়জুর রহমান আল সিদ্দিকর সাথে কথোপকথন  » «   ২১শে ফেব্রুয়ারীতে বইমেলায় মানুষের ঢল  » «   একুশের চেতনা পাকিস্তানেও  » «   লন্ডনে সফলভাবে ‘বঙ্গবীর ওসমানী কাপ ২০২০’ সম্পন্ন  » «   প্যারিসে ৫২বাংলা টিভির ২য় প্রতিষ্ঠা বার্ষিকীর বর্ণাঢ্য অনুষ্ঠান  » «   স্পেনে চোর-ডাকাত প্রতিরোধে প্রতিবাদ র‍্যালি  » «   ক্রিস্টমাস সিঙ্গল ক্যারামের পুরস্কার বিতরনী অনুষ্ঠিত  » «   আবুধাবী ও সাহামা আওয়ামী লীগের আনন্দ ভ্রমন ও বনভোজন  » «   আমিরাতে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টে দুবাই টিমের চমক  » «   লেখা চুরি করে বই প্রকাশ  » «   পর্তুগাল আওয়ামী লীগ নেতৃবৃন্দের সিলেটে শীতবস্ত্র বিতরণ  » «  

পর্তুগাল আওয়ামী লীগের জাতীয় শোক দিবস



জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৪ তম শাহাদাৎ বার্ষিকীতে পর্তুগাল আওয়ামী লীগ আলোচনা সভা ও দোয়া মাহফিল আয়োজন করেছে।

এ উপলক্ষে রবিবার (১৮ আগষ্ট) পর্তুগালের লিসবনে স্থানীয় স্পাইসি রেস্টুরেন্টে শোক ও শ্রদ্ধার মধ্য দিয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিল আয়োজন করে পর্তুগাল আওয়ামী লীগ।

আলোচনা সভায় সভাপতিত্ব করেন পর্তুগাল আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ফরহাদ মিয়া । সভাটি পরিচালনা করেন পর্তুগাল আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শওকত ওসমান।
শোক সভায় বক্তব্য রাখেন পর্তুগাল আওয়ামী লীগের উপদেষ্টা মাহাবুব আলম, সহ সভাপতি মহসিন হাবিব ভূঁইয়া,সহ সভাপতি মিজানুর রহমান মোল্লা,সহ সভাপতি আফজল হোসেন,যুগ্ন সাধারণ সম্পাদক ওমর ফারুক,দপ্তর সম্পাদক মো জাকির হোসাইন,সাবেক ছাত্র নেতা তানবির আলম জনি,ছাত্রলীগ পর্তুগাল শাখার সাবেক সাধারণ সম্পাদক আনসার আলী,পর্তুগাল ছাত্রলীগ নেতা বাপ্পী তালুকদার,পর্তুগাল ছাত্রলীগ নেতা শাহীন দরজী।

শোক সভা ও দোয়া মাহফিলে আরো উপস্থিত ছিলেন পর্তুগাল আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক শফিউল আলম শফি,অর্থ সম্পাদক আলিম উদ্দিন,ত্রান বিষয়ক সম্পাদক মোরশেদ আজিম,শিপ্ল বিষয়ক মো ডালিম,সহ যুব বিষয়ক সম্পাদক রুহেল আহমদ,, জাবেদ ,মোহামমদ তারেক,সহ তথ্য বিষয়ক সম্পাদক মোসতাক হোসেন ,সহ সাংকৃতিক সম্পাদক মেহেদী হাসান, মিরাজ,জামান,সোলাইমান সহ আরো অনেকে।

আলোচনা সভা শেষে জাতির জনক বঙ্গবন্ধু সহ সকল শহিদদের স্মরণ করে বায়তুল মোকাররম জামে মসজিদের ঈমান হাফেজ হাসান মিলাদ পরিচালনা করেন।এতে পর্তুগাল আওয়ামী লীগ ও অঙ্গসহযোগি সংগঠন, কমিউনিটি ও সাংবাদিক সংগঠনের নেতৃ বৃন্দ উপস্থিত ছিলেন।মিলাদ শেষে নৈশভোজের আয়োজন করা হয়।