রবিবার, ৫ এপ্রিল ২০২০ খ্রীষ্টাব্দ | ২২ চৈত্র ১৪২৬ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
সিলেটের ফার্মিস আক্তার কোয়ারেন্টাইনে দুস্থ্যদের পাশে  » «   বার্সেলোনায় করোনা আক্রান্তদের পাশে দাড়িয়েছে স্বেচ্ছাসেবী বাংলাদেশিরা  » «   করোনার ক্ষতি কাটিয়ে উঠতে ৭২ হাজার ৭৫০ কোটির আর্থিক প্রণোদনা প্যাকেজ ঘোষণা  » «   বিয়ানীবাজারে সিপিবি’র ত্রাণ বিতরণ অব্যাহত  » «   নভেল করোনা ও বিশ্বজনীন সমস্যা  » «   দুবাইয়ে আজ থেকে ২ সপ্তাহের জন্য ২৪ ঘণ্টার নিষেধাজ্ঞা  » «   ক্লাপ ফর কেয়ারার্স মানবিক ব্রিটেনের প্রতিচ্ছবি  » «   পর্তুগালে পাঁচ বাংলাদেশি সহ মোট ৯৮৮৬ জন করোনা আক্রান্ত  » «   ফেইসবুকে এক লাখ ৫২বাংলাপরিবার  » «   বিয়ানীবাজারে বাড়ীতে গিয়ে করোনার নমুনা সংগ্রহ  » «    কানাডা প্রবাসি বড়লেখার সৈয়দ মাছুম আহমদ টুনুর ইন্তেকাল  » «   আমিরাতে করোনা আক্রান্ত প্রথম বাংলাদেশির মৃত্যু  » «   গত ২৪ ঘণ্টায় সৌদি আরবে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন ১৫৪জন  » «   আমিরাতে নতুন করে আক্রান্ত ২১০,সুস্থ হয়েছেন ৩৫ জন  » «   করোনায় করুন চিকিৎসা  » «  

পর্তুগাল আওয়ামী লীগের জাতীয় শোক দিবস



জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৪ তম শাহাদাৎ বার্ষিকীতে পর্তুগাল আওয়ামী লীগ আলোচনা সভা ও দোয়া মাহফিল আয়োজন করেছে।

এ উপলক্ষে রবিবার (১৮ আগষ্ট) পর্তুগালের লিসবনে স্থানীয় স্পাইসি রেস্টুরেন্টে শোক ও শ্রদ্ধার মধ্য দিয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিল আয়োজন করে পর্তুগাল আওয়ামী লীগ।

আলোচনা সভায় সভাপতিত্ব করেন পর্তুগাল আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ফরহাদ মিয়া । সভাটি পরিচালনা করেন পর্তুগাল আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শওকত ওসমান।
শোক সভায় বক্তব্য রাখেন পর্তুগাল আওয়ামী লীগের উপদেষ্টা মাহাবুব আলম, সহ সভাপতি মহসিন হাবিব ভূঁইয়া,সহ সভাপতি মিজানুর রহমান মোল্লা,সহ সভাপতি আফজল হোসেন,যুগ্ন সাধারণ সম্পাদক ওমর ফারুক,দপ্তর সম্পাদক মো জাকির হোসাইন,সাবেক ছাত্র নেতা তানবির আলম জনি,ছাত্রলীগ পর্তুগাল শাখার সাবেক সাধারণ সম্পাদক আনসার আলী,পর্তুগাল ছাত্রলীগ নেতা বাপ্পী তালুকদার,পর্তুগাল ছাত্রলীগ নেতা শাহীন দরজী।

শোক সভা ও দোয়া মাহফিলে আরো উপস্থিত ছিলেন পর্তুগাল আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক শফিউল আলম শফি,অর্থ সম্পাদক আলিম উদ্দিন,ত্রান বিষয়ক সম্পাদক মোরশেদ আজিম,শিপ্ল বিষয়ক মো ডালিম,সহ যুব বিষয়ক সম্পাদক রুহেল আহমদ,, জাবেদ ,মোহামমদ তারেক,সহ তথ্য বিষয়ক সম্পাদক মোসতাক হোসেন ,সহ সাংকৃতিক সম্পাদক মেহেদী হাসান, মিরাজ,জামান,সোলাইমান সহ আরো অনেকে।

আলোচনা সভা শেষে জাতির জনক বঙ্গবন্ধু সহ সকল শহিদদের স্মরণ করে বায়তুল মোকাররম জামে মসজিদের ঈমান হাফেজ হাসান মিলাদ পরিচালনা করেন।এতে পর্তুগাল আওয়ামী লীগ ও অঙ্গসহযোগি সংগঠন, কমিউনিটি ও সাংবাদিক সংগঠনের নেতৃ বৃন্দ উপস্থিত ছিলেন।মিলাদ শেষে নৈশভোজের আয়োজন করা হয়।