বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২ খ্রীষ্টাব্দ | ১৬ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
ব্রিটেন প্রবাসে ঈদ ছুটি নিয়ে ভাবনা ও আমাদের করণীয়  » «   ঈদে ছুটি নাই  » «   কমিউনিটি ও পরিবারের স্বার্থকে প্রাধান্য দিলে ঈদের ছুটি নিয়ে দ্বি-মত থাকবে না- শায়খ আব্দুল কাইয়ুম  » «   ব্রিটেনে ঈদ হলিডে : আকাঙ্ক্ষা ও বাস্তবতা  » «   দয়া নয়, ঈদের ছুটি শ্রমজীবি মুসলমানদের অধিকার  » «   ব্রিটেনে ঈদের ছুটি নিয়ে কমিউনিটি ও মানবাধিকার নেতারা যা বলেন  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতাল কর্তৃক বন্যা দুর্গতদের চিকিৎসার্থে বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   যুক্তরাজ্যে ঈদের ছুটির দাবীতে  আলতাব আলী পার্কে সমাবেশ অনুষ্ঠিত  » «   পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে স্পেনে দূতাবাসের বিশেষ আয়োজন  » «   পদ্মা সেতুর স্মারক নোট বাজারে আসবে রবিবার  » «   পদ্মা সেতুর জন্য অভিনন্দন বিশ্বব্যাংক প্রতিনিধির  » «   অদম্য বাংলাদেশ, খুলল পদ্মার দ্বার  » «   আছে শুধু ভালোবাসা, দিয়ে গেলাম তাই: প্রধানমন্ত্রী  » «   রেমিটেন্স প্রেরণে উদ্বুদ্ধকরণে মাদ্রিদে মতবিনিময় সভা’ অনুষ্ঠিত  » «   বিশ্বনাথে মায়ের কোল থেকে ভেসে গেল শিশু, ৫ জনের মৃত্যু  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


সৌদিতে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি হাজি নিহত



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

পবিত্র হজ পালন শেষে জিয়ারতের উদ্দেশে মক্কা থেকে মদিনা যাওয়ার পথে ওয়াদি ফারা নামক স্থানে সড়ক দুর্ঘটনায় একজন নিহত হয়েছেন। আহত হয়েছেন ১৭ জন। এর মধ্যে সাতজনের অবস্থা গুরুতর।

বাংলাদেশ দূতাবাসের প্রথম সচিব (প্রেস) ফখরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, ৩৫ জন বাংলাদেশি হাজিকে নিয়ে যাত্রীবাহী একটি বাস গতকাল রাত ১১টার দিকে ওয়াদি ফারা নামক স্থানে মর্মান্তিক দুর্ঘটনায় পড়ে। বাসটির চাকা ফেটে এ দুর্ঘটনা ঘটে বলেও জানান তিনি।

ঘটনাস্থলে এক মহিলা হাজি মৃত্যুবরণ করেন। দুর্ঘটনায় আহতের সংখ্যা ১৭। এর মধ্যে সাতজনের অবস্থা গুরুতর। আহতদের মধ্যে মদিনা কিং ফাহাদ হাসপাতালে আটজন, মিকাত হাসপাতালে চারজন, ওহুদ হাসপাতালে দুজন, সৌদি জার্মান হাসপাতালে দুজন এবং ইয়াতামা হাসপাতালে দুজন ভর্তি আছেন।

নিহত ও আহতদের পরিচয় জানা যায়নি। বাসটিতে থাকা ৩৫ হাজি স্কাই ট্রাভেলসের মাধ্যমে সৌদি আরবে আসেন।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন