সোমবার, ১১ নভেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৭ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট যুক্তরাজ্য শাখা গঠিত  » «   পঙ্কজ ভট্টাচার্য’র সাথে পীর হাবিব ফাউন্ডেশন ইউকে নেতৃবৃন্দের সাক্ষাত  » «   মুক্তিযুদ্ধের প্রবাসী সংগঠক মরহুম শামসুল আলম চৌধুরী স্মরণে শোকসভা ও মিলাদ মাহফিল  » «   আমিরাতে ঈদে মিলাদুন্নবীর আলোচনা ও দোয়া মাহফিল  » «   আলোকিত মানুষ প্রবীন শিক্ষক মো. সমছুল ইসলাম এর ২য় মৃত্যুবার্ষিকী সোমবার  » «   ঘূর্ণিঝড় বুলবুল : ১০ জন নিহত, অর্ধশত জেলে নিখোঁজ  » «   ইতালিস্থ বাংলাদেশ দূতাবাসে প্রেস কনফারেন্সঃ ইস্যুর আপেক্ষায় ১৭শ ২ টি পাসপোর্ট।  » «   মাদ্রিদে স্পেন বিএনপি‘র উদ্যোগে ৭ নভেম্বর পালিত  » «   বিয়ানীবাজারে প্রবাসী সাংবাদিক-লেখক-সংগঠক শরিফুল হক মনজু’র সাথে অন্তরঙ্গ আড্ডা  » «   শারজায় গণমাধ্যমকর্মী ও সুধী মহলের সাথে সিএজি মুসলিম চৌধুরী  » «   ব্লাক হিস্টোরি মান্থ উপলক্ষ্যে টাওয়ার হ্যামলেটস স্পীকারের ফান্ড রাইজিং  » «   বার্সেলোনায় দ্বিতীয় বার ‘হাসিনা: এ ডটার্স টেল’ তথ্য চিত্র প্রদর্শিত  » «   রোমের ফিডেন স্কুলে প্রবাসীদের ইতালীয়ান ভাষা শিক্ষার যাত্রা শুরু  » «   ওয়েজ আর্নার্স বোর্ড এর কার্ড প্রদান করলেন গ্রীসের রাষ্ট্রদূত  » «   আক্তারুজ্জামান বাবু স্মরণে ম্যানচেষ্টারে সভা  » «  

রিয়াদে বর্ণাঢ্য ঈদ উৎসব



সৌদি আরবে বাংলাদেশিদের জনপ্রিয় ফেসবুক পেইজ “আমরা সৌদি আরব প্রবাসী বাংলাদেশী” উদ্যোগে আয়োজিত ঈদ উৎসব অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, ব্যবসায়ী ও সমাজসেবক মীর রাসেল সুজন (সিআইপি) । রিয়াদে ইস্তেরাহা নুরমাছে সন্ধ্যার পর থেকে শুরু হওয়া জমকালো এই আয়োজনে সকল শ্রেনীর প্রবাসীদের উপচেপড়া ভীড় ছিল লক্ষনীয়। ইমু ও সুমাইয়া যৌথভাবে অনুষ্ঠানটি পরিচালনা করেন ।

আব্দুল হালিম নিহন ও আসিফ মাহমুদ আপেলের পরিকল্পনা অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যবসায়ী ও রাজনীতিবিদ কারী আব্দুল হাকিম, বিশেষ অতিথি হিসেবে কবি ও সাহিত্যিক শাহজাহান চঞ্চল, রিয়াদ বাংলাদেশ স্কুল এন্ড কলেজ বাংলা শাখার ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম প্রমূখ।

উৎসবে বাংলাদেশী পরিচালনাধীন প্রাণ, ঢাকা মেডিকেল সেন্টার, প্রিমিয়াম সুইটস এন্ড রেস্টুরেন্ট, প্রিন্ট টুডে , ফয়সাল সি সি টিভি , ফারিস মিনারেল ওয়াটার, ফারিস আল রিম, হামিদি কার সেন্টার রিয়াদ, মরজিনা টাওয়ার এবং গালা রিসোর্ট সহ ১০টি কোম্পানি স্পন্সর ছিলেন।