শুক্রবার, ১ জুলাই ২০২২ খ্রীষ্টাব্দ | ১৭ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
ব্রিটেন প্রবাসে ঈদ ছুটি নিয়ে ভাবনা ও আমাদের করণীয়  » «   ঈদে ছুটি নাই  » «   কমিউনিটি ও পরিবারের স্বার্থকে প্রাধান্য দিলে ঈদের ছুটি নিয়ে দ্বি-মত থাকবে না- শায়খ আব্দুল কাইয়ুম  » «   ব্রিটেনে ঈদ হলিডে : আকাঙ্ক্ষা ও বাস্তবতা  » «   দয়া নয়, ঈদের ছুটি শ্রমজীবি মুসলমানদের অধিকার  » «   ব্রিটেনে ঈদের ছুটি নিয়ে কমিউনিটি ও মানবাধিকার নেতারা যা বলেন  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতাল কর্তৃক বন্যা দুর্গতদের চিকিৎসার্থে বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   যুক্তরাজ্যে ঈদের ছুটির দাবীতে  আলতাব আলী পার্কে সমাবেশ অনুষ্ঠিত  » «   পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে স্পেনে দূতাবাসের বিশেষ আয়োজন  » «   পদ্মা সেতুর স্মারক নোট বাজারে আসবে রবিবার  » «   পদ্মা সেতুর জন্য অভিনন্দন বিশ্বব্যাংক প্রতিনিধির  » «   অদম্য বাংলাদেশ, খুলল পদ্মার দ্বার  » «   আছে শুধু ভালোবাসা, দিয়ে গেলাম তাই: প্রধানমন্ত্রী  » «   রেমিটেন্স প্রেরণে উদ্বুদ্ধকরণে মাদ্রিদে মতবিনিময় সভা’ অনুষ্ঠিত  » «   বিশ্বনাথে মায়ের কোল থেকে ভেসে গেল শিশু, ৫ জনের মৃত্যু  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


আমিরাতে সড়ক দূর্ঘটনায় এক পরিবারের দুবোনের মৃত্যু



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

গতকাল সংযুক্ত আরব আমিরাতের শারজাহের ফতেয়াবাদ প্রবাসী মোহাম্মদ ইকবালের চার মেয়ে টিউশনিতে যাওয়ার সময় একটি গাড়ির ধাক্কায় বাংলাদেশি একই পরিবারের দুই বোনের মার্মান্তিক মৃত্যু হয়েছে।

চট্টগ্রামের বাসিন্দা মোহাম্মদ ইকবালের চার মেয়ের মধ্যে এই দুই মেয়ের একজন ছিল সবার বড় তাসফিয়া(১৬)। শারজাহের পাকিস্তানী স্কুলের নবম শ্রেণীর ছাত্রী, আরেকজন ছিল সবার ছোট তাজু (৬)। তাদের নিজ্ব বাড়ী চট্টগ্রামের ফতেয়াবাদের বটতল এবং মোহাম্মদ ইকবাল শারজার ব্যবসায়ী। প্রায় তারা এইভাবে রাস্তা পার হয়ে টিউশনিতে যায় কিন্তু গতকাল শারজাহের বাংলাদেশ সমিতির খুব কাছাকাছি পাকিস্তানি সিগনাল এ গাড়ি চালকের বেপরোয়া গাড়ি চালানোর কারণে গাড়ীর সাথে ধাক্কা লাগার কারণে মাথায় খুব আঘাত পায় এতে দুইজন’ই মেডিকেল নেওয়ার আগেই মারা যান।

মর্মান্তিক এই দূর্ঘটনার সময় যে গাড়িটির সাথে ধাক্কা লেগেছে উপস্হিত যারা দেখেছেন তারা বলছেন গাড়িটির স্পিড খুব বেশী ছিল বিধায় চালক নিয়ন্ত্রণ হারিয়ে এ দুর্ঘটনা ঘটে। গাড়িটির চালক এখন পুলিশ হেফাজতে রয়েছেন বলে জানা যায় ।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন