বৃহস্পতিবার, ২২ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
২১ আগস্টের ঘটনা ছিল গভীর নীলনকশার অংশ : রিজভী  » «   বৃহস্পতিবার প্রত্যাবাসনের জন্য কোন রোহিঙ্গা পাওয়া যায় নি  » «   ২১ আগস্ট নিয়ে সংহতি আমিরাতের প্রতিবাদি কবিতার আয়োজন  » «   রোহিঙ্গাদের প্রত্যাবাসন প্রক্রিয়া শুরু হচ্ছে বৃহস্পতিবার  » «   শিক্ষার আলো পৌছাতে শিক্ষকের প্রতিদিন ১৮ মাইল ঘোড়ায় চড়া  » «   মাদ্রিদে হবিগঞ্জ এসোসিয়েশন এর আনন্দ ভ্রমণ  » «   কাতালোনিয়া মহিলা সমিতির বনভোজন ও ঈদ পুনর্মিলনী  » «   চামড়া শিল্পের জন্য সহায়ক নীতি প্রয়োজন  » «   উপমহাদেশের এক মহানায়ক হাওরের সন্তান আনন্দমোহন বসু  » «   একশ প্রতিবন্ধীর মুখে হাসি ফুটিয়েছে গোলাপগঞ্জ উপজেলা হেল্পিং হ্যান্ডস ইউকে  » «   চন্দরপুর ফ্রি সেলাই প্রশিক্ষণ কেন্দ্র স্বনির্ভরতার পথ দেখাবে  » «   বার্মিংহামে কসবা-খাসা ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে’র প্রীতি সমাবেশ  » «   কাতালোনীয়া সান্তা কলমা আওয়ামী লীগের জাতীয় শোক দিবস পালন  » «   পর্তুগাল আওয়ামী লীগের জাতীয় শোক দিবস  » «   মদিনায় বাস দূর্ঘটনায় নিখোঁজ ১ জনের পরিচয় পাওয়া গেছে  » «  

আমিরাতে সড়ক দূর্ঘটনায় এক পরিবারের দুবোনের মৃত্যু



গতকাল সংযুক্ত আরব আমিরাতের শারজাহের ফতেয়াবাদ প্রবাসী মোহাম্মদ ইকবালের চার মেয়ে টিউশনিতে যাওয়ার সময় একটি গাড়ির ধাক্কায় বাংলাদেশি একই পরিবারের দুই বোনের মার্মান্তিক মৃত্যু হয়েছে।

চট্টগ্রামের বাসিন্দা মোহাম্মদ ইকবালের চার মেয়ের মধ্যে এই দুই মেয়ের একজন ছিল সবার বড় তাসফিয়া(১৬)। শারজাহের পাকিস্তানী স্কুলের নবম শ্রেণীর ছাত্রী, আরেকজন ছিল সবার ছোট তাজু (৬)। তাদের নিজ্ব বাড়ী চট্টগ্রামের ফতেয়াবাদের বটতল এবং মোহাম্মদ ইকবাল শারজার ব্যবসায়ী। প্রায় তারা এইভাবে রাস্তা পার হয়ে টিউশনিতে যায় কিন্তু গতকাল শারজাহের বাংলাদেশ সমিতির খুব কাছাকাছি পাকিস্তানি সিগনাল এ গাড়ি চালকের বেপরোয়া গাড়ি চালানোর কারণে গাড়ীর সাথে ধাক্কা লাগার কারণে মাথায় খুব আঘাত পায় এতে দুইজন’ই মেডিকেল নেওয়ার আগেই মারা যান।

মর্মান্তিক এই দূর্ঘটনার সময় যে গাড়িটির সাথে ধাক্কা লেগেছে উপস্হিত যারা দেখেছেন তারা বলছেন গাড়িটির স্পিড খুব বেশী ছিল বিধায় চালক নিয়ন্ত্রণ হারিয়ে এ দুর্ঘটনা ঘটে। গাড়িটির চালক এখন পুলিশ হেফাজতে রয়েছেন বলে জানা যায় ।