মঙ্গলবার, ১০ ডিসেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
ব্রিটেন নির্বাচনে ব্রেক্সিট না মানবিকতা?  » «   ব্রিটিশ-বাংলাদেশী রুশনারা আলী আবারও এমপি হচ্ছেন!  » «   মিয়ানমারকে বয়কটের ঘোষণা ৩০ মানবাধিকার সংস্থার  » «   ভয়েস অব বার্সেলোনার সান্তা কলমা শাখা কমিটি ঘোষনা  » «   ৫২ বাংলা টিভির মধ্যপ্রাচ্য টকশো ‘প্রবাসি সংযোগ’  » «   ১৭ দফা দাবিতে সিপিবি বিয়ানীবাজার উপজেলা শাখার উদ্যোগে পদযাত্রা অনুষ্ঠিত  » «   লালাবাজার ইউনিয়ন এডুকেশন ট্রাষ্ট ইউকে’র সম্মেলন ও নির্বাচন অনুষ্টিত  » «   ব্রিটিশ পার্লামেন্টের দিকেই হাঁটছেন আপসানা বেগম  » «   জিএসসি সাউথ ইস্ট রিজিওনের প্রায় আড়াই হাজার মেম্বারশীপ ফরম জমা  » «   আমিরাতে যুবলীগের নবনির্বাচিত কমিটিকে স্বাগত জানিয়ে আলোচনা সভা  » «   ওমানে ৫২ বাংলা টিম আমিরাতের মতবিনিময়  » «   জলবায়ু পরিবর্তন সম্মেলনে প্রধানমন্ত্রী: বিশ্বনেতৃবৃন্দের ঐক্যবদ্ধ কাজ করার আহবান  » «   জলবায়ু সম্মেলনে বাংলাদেশ প্যাভিলিয়নে পরিবেশবিদদের সাথে প্রধানমন্ত্রী  » «   ইতালীতে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি দাবি  » «   জলবায়ু সম্মেলনে শেখ হাসিনা বাংলাদেশ প্যাভিলিয়ন পরিদর্শন করেন  » «  

আমিরাতে সড়ক দূর্ঘটনায় এক পরিবারের দুবোনের মৃত্যু



গতকাল সংযুক্ত আরব আমিরাতের শারজাহের ফতেয়াবাদ প্রবাসী মোহাম্মদ ইকবালের চার মেয়ে টিউশনিতে যাওয়ার সময় একটি গাড়ির ধাক্কায় বাংলাদেশি একই পরিবারের দুই বোনের মার্মান্তিক মৃত্যু হয়েছে।

চট্টগ্রামের বাসিন্দা মোহাম্মদ ইকবালের চার মেয়ের মধ্যে এই দুই মেয়ের একজন ছিল সবার বড় তাসফিয়া(১৬)। শারজাহের পাকিস্তানী স্কুলের নবম শ্রেণীর ছাত্রী, আরেকজন ছিল সবার ছোট তাজু (৬)। তাদের নিজ্ব বাড়ী চট্টগ্রামের ফতেয়াবাদের বটতল এবং মোহাম্মদ ইকবাল শারজার ব্যবসায়ী। প্রায় তারা এইভাবে রাস্তা পার হয়ে টিউশনিতে যায় কিন্তু গতকাল শারজাহের বাংলাদেশ সমিতির খুব কাছাকাছি পাকিস্তানি সিগনাল এ গাড়ি চালকের বেপরোয়া গাড়ি চালানোর কারণে গাড়ীর সাথে ধাক্কা লাগার কারণে মাথায় খুব আঘাত পায় এতে দুইজন’ই মেডিকেল নেওয়ার আগেই মারা যান।

মর্মান্তিক এই দূর্ঘটনার সময় যে গাড়িটির সাথে ধাক্কা লেগেছে উপস্হিত যারা দেখেছেন তারা বলছেন গাড়িটির স্পিড খুব বেশী ছিল বিধায় চালক নিয়ন্ত্রণ হারিয়ে এ দুর্ঘটনা ঘটে। গাড়িটির চালক এখন পুলিশ হেফাজতে রয়েছেন বলে জানা যায় ।