রবিবার, ৫ জুলাই ২০২০ খ্রীষ্টাব্দ | ২১ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
বাংলাদেশে করোনায় মৃত্যু দুই হাজার ছাড়ালো  » «   লন্ডনে দ্বিতীয় আউটডোর ব্যাডমিন্টন টুর্নামেন্ট ইউকে ২০২০ সম্পন্ন  » «   ব্রিটেনে বর্ষসেরা জিপি চিকিৎসক বাংলাদেশী বংশদ্ভোদ ডা. ফারজানা  » «   পাটকল বন্ধ করা মুক্তিযুদ্ধের সঙ্গে বিশ্বাসঘাতকতা  » «   ইতালি ছাত্রলীগ নেতার উদ্যোগে সিলেটে বৃক্ষরােপন  » «   ফটিকছড়িতে করোনা হাসপাতাল প্রস্তুতিতে সহায়তা করলো ‘নারায়ণহাট প্রবাসী জনকল্যাণ পরিষদ’  » «   এম এ হকের জানাজায় মানুষের ঢল  » «   পুরো মন্ত্রীসভা নিয়ে পদত্যাগ করেছেন ফ্রান্সের প্রধানমন্ত্রী এডওয়ার্ড ফিলিপ  » «   সৌদি থেকে দেশে ৪১৫ জন, মিসর গেলেন ১৪০ বাংলাদেশি  » «   ১৩ জুলাই থেকে লন্ডনের মসজিদগুলো পরিক্ষামুলক খোলা হবে  » «   ঢাকা থেকে প্যারিস বিশেষ ফ্লাইট আসছে আগামীকাল ৪ জুলাই  » «   সিলেট বিভাগে করোনা আক্রান্ত ৫ হাজারের কাছাকাছি  » «   বড়লেখায় দু পক্ষের মধ্যে সংঘর্ষ  » «   ফেসবুকে উপহার পাঠানোর নামে প্রতারণা, ৩ বিদেশি গ্রেফতার  » «   গোলাপগঞ্জের হাসপাতালে চালু হচ্ছে অত্যাধুনিক অক্সিজেন কন্সেনটেটর  » «  

যুক্তরাজ্যবাসী বীর মুক্তিযোদ্ধা মতিউর রহমান এর জানাজা ৮ আগষ্ট বৃহস্পতিবার

বাদ যোহর ইষ্ট লন্ডন মসজিদে অনুষ্ঠিত হবে



যুক্তরাজ্যবাসী বীর মুক্তিযোদ্ধা মতিউর রহমান এর জানাজা আগামীকাল ৮ আগষ্ট বৃহস্পতিবার  বাদ যোহর ইষ্ট লন্ডন মসজিদে অনুষ্ঠিত হবে।পরে তাঁকে  গার্ডেন অফ পিস (Five Oaks 1-2, Five Oaks Lane, Chigwell IG7 4QP) এ দাফন করা হবে বলে তার জামাতা  সাজ্জাদুর রহমান  জানিয়েছেন এবং পরিবারের পক্ষ থেকে মরহুমের রুহের মাগফিরাত কামনা করে  সকলের কাছে দোয়া কামনা করেছেন।

প্রসঙ্গত যুক্তরাজ্যবাসী বীর মুক্তিযোদ্ধা মতিউর রহমান গত ৬ আগষ্ট মঙ্গলবার বার্মিংহাম সিটি হাসপাতালে  বিকাল ৬টা ১৮ মিনিটে  শেষ নি:শ্বাস ত্যাগ করেন।ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন।

মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৮০ বছর। স্বাধীনতা যুদ্ধের অকুতোভয় এই যোদ্ধা গত তিন সপ্তাহ ধরে অসুস্থ ছিলেন।

বীরমুক্তিযোদ্ধা মতিউর রহমান এর বাড়ী সিলেট বিয়ানীবাজারের মাথিউরা (পূর্বপার)। প্রবাস জীবনের বেশীরভাগ সময় লন্ডনে বসবাস করলেও গত কয়েক বছর থেকে তিনি বার্মিংহামে বসবাস করছিলেন। মতিউর রহমান ৩ ছেলে ও ৪ মেয়ের জনক।

বীর মুক্তিযোদ্ধা মতিউর রহমান অত্যন্ত স্বজ্জন, স্পষ্টবাদি এবং পরপোকারী হিসাবে কমিউনিটিতে পরিচিত ছিলেন।

মুক্তিযুদ্ধের প্রথম পর্যায়ে  তিনি বাংলাদেশে অবস্থান করলেও পরবর্তি পর্যায়ে তিনি  ভারতে গিয়ে রণকৌশলে ট্রেনিং নেন এবং সেক্টর কামান্ডার লেফটেনেন্ট কর্ণেল মীর শওকত আলীর অধীনে বাংলাদেশের বিভিন্ন অঞ্চলে সরাসরি পাকিস্তানী হানাদারদের বিরুদ্ধে যুদ্ধ করে বীরত্বের পরিচয় দেন।

আরও সংবাদ:

যুক্তরাজ্যবাসী বীর মুক্তিযোদ্ধা মতিউর রহমানের ইন্তেকাল