শুক্রবার, ১৫ নভেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ১ অগ্রাহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
বর্ণাঢ্য আয়োজনে ব্রিটিশ-বাংলাদেশী হুজহু ৭জন ব্রিটিশ বাংলাদেশিকে সম্মানিত করেছে  » «   ইতালীতে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রীকে সংবর্ধনা ও মত বিনিময় সভা  » «   যুক্তরাষ্ট্রের স্কুলে কিশোরের গুলিবর্ষন: শিক্ষার্থী নিহত  » «   নতুন নেতৃত্বে বিয়ানীবাজার আওয়ামী লীগ  » «   এথিক্স এন্ড স্টেন্ডার্ড-বিষয়ে লন্ডন বাংলা প্রেস ক্লাবের আলোচনা  » «    ইতালিতে মসজিদে হামলার পরিকল্পনা  » «   ক্রিকেটারদের খেলার সরঞ্জামাদি  বিতরণ করেছে ফেডারেশন দ্যা ক্রিকেট কাতালান  » «   বাংলা টাউন থেকে রুশনারা আলী‘র নির্বাচনী প্রচারনায় শুরু  » «   বিয়ানীবাজারে অত্যাধুনিক ইনকিউভেটর ও ফটোথেরাপি মেশিনে নবজাতকের সেবা চালু  » «   আবুধাবী এয়ারপোর্টে বাংলা টাইগার্সের খেলোয়াড়দের বরণ  » «   ফ্রান্সে বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন  » «   যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করেছে যুবলীগ ইতালী শাখা  » «   পপলার ও লাইমহাউজ আসনে আপসানা বেগমর আনুষ্ঠানিক ক্যাম্পেইন শুরু  » «   আওয়ামী যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করেছে কাতালোনীয়া যুবলীগ  » «   স্পেনের জাতীয় নির্বাচন সম্পন্ন এবারও সরকার গঠনে অনিশ্চয়তা  » «  

হাটেই স্ট্রোক করে মৃত্যুবরণ করেছে ‘টাইগার‘



ঈদের বাজারে  প্রচন্ড গরম সহ্য করতে পারে নি।গাবতলী পশুর হাটে তীব্র গরমে পাঁচ লক্ষাধিক টাকার প্রায় ৩০ মণ ওজনের একটি গরু স্ট্রোক করে মারা গেছে।  ৬ আগষ্ট,মঙ্গলবার দুপুর ২টার দিকে গাবতলী পশুর হাটে গরুটির মৃত্যু হয়।

টাইগার নামে ডাকা গরুটি লালন পালন করেছেন মেহেরপুর জেলার গাংনী উপজেলার কেশবনগর গ্রামের আব্দুর রাজ্জাক ।তিনি বলেন, প্রায় দেড় বছর আগে ১ লাখ ৭২ হাজার টাকা দিয়ে গরুটি কিনেছিলাম। অনেক আদর যত্ন করে গরুটি লালন-পালন করেছি। বাড়িতে থাকা অবস্থায় ব্যাপারীরা গরুটির দাম পাঁচ লাখ টাকা বলেছিলেন। তবে, গরুর দাম কম করে হলেও ৮ থেকে ১০ লাখ টাকায় বিক্রি হওয়ার আশায় গাবতলীতে নিয়ে আসি।

তিনি আরও বলেন, সকালেও গরুটি ভালো ছিল। খাওয়া-দাওয়া করছিল, গোসল করানোর পর সবকিছু ঠিকঠাক ছিল। হঠাৎ দেখি গরুটি হাঁসফাঁস করছে, চোখের মণি উল্টে গেছে। ধপাস করে মাটিতে পড়ে যায় ও পাঁচ মিনিটের মধ্যেই আমার সবকিছু শেষ। কোনো ডাক্তার কিংবা কসাই ডাকার সুযোগও পাইনি।