বুধবার, ৮ ফেব্রুয়ারী ২০২৩ খ্রীষ্টাব্দ | ২৬ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
বেশ্যাবিদদের ‘এলিট সিস্টেম’!  » «   কিং চার্লস ও কুইন কনসোর্ট বাংলা টাউন আসছেন  » «   অসুস্থ চারখাই ইউপি চেয়ারম্যান হোসেন মুরাদ চৌধুরীর আশু সুস্থতা কামনায় লন্ডনে দোয়া মাহফিল অনুষ্ঠিত  » «   আলীনগর ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে‘র আত্নপ্রকাশ  » «   অমর একুশে বইমেলার উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী  » «   তরুণদের উচ্চশিক্ষায় সহায়তা: মেয়র লুৎফুর রহমান এবার চালু করলেন ইউনির্ভাসিটি বার্সারি স্কিম  » «   ‘টি আলী স্যার’কে নিয়ে হবিগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয়ে গানের চিত্রায়ণ  » «   বিবিসিজিএইচ এর বিয়ানীবাজারের মোল্লাপুর-এ বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান  » «   কবিকণ্ঠের সুবর্ণরেখায় শিক্ষাব্রতী শীর্ষক সুহৃদ আড্ডায় বক্তারা- অগণন প্রাণে আলো জ্বেলেছেন মো. শওকত আলী  » «   স্পেন-বাংলাদেশ প্রাতিষ্ঠানিক সম্পর্কের পরিধি বিস্তৃত হচ্ছে  » «   টি আলী স্যারকে নিয়ে লেখা আব্দুল গাফফার চৌধুরী’র গানে সুর দিলেন মকসুদ জামিল মিন্টু  » «   লন্ডনে প্রকাশক ও গবেষক মোহাম্মদ নওয়াব আলীর সাথে মতবিনিময় ও ‘বাসিয়ার বই আলোচনা‘র  মোড়ক উন্মোচন  » «   ঢাকা এন আর বি ক্লাবে – ‘বাঙালীর বিয়েতে বাংলাদেশের পোশাক’ ক্যাম্পেইনের নেটওয়ার্কিং মিটিং  » «   প্রধানমন্ত্রীর সাথে ঢাবি অ্যালামনাই ইন দ্য ইউকে’র সভাপতির সাক্ষাৎ  » «   লন্ডনে গোলাপগঞ্জের কমিউনিটি নেতৃবৃন্দের সাথে সরওয়ার হোসেনের মতবিনিময়  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

স্পেন ছাত্রলীগের আয়োজনে শহীদ শেখ কামালের জন্মবার্ষিকী পালন



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠপুত্র ও অন্যতম ক্রীড়া সংগঠক শহীদ শেখ কামালের ৭০তম জন্মবার্ষিকী পালন করেছে স্পেন ছাত্রলীগ। ছাত্রলীগ স্পেন শাখার সাবেক সভাপতি ইসমাইল হোসাইন রায়হানের সভাপতিত্বে আয়োজিত জন্মবার্ষিকীর অনুষ্ঠানে বক্তারা শেখ কামালের আদর্শ তরুণ প্রজন্মের মধ্যে ছড়িয়ে দেয়ার আহ্বান জানান। তারা বলেন, তরুণ প্রজন্মের কাছে কামালের আদর্শ হতে পারে আইকন। তার চিন্তা-চেতনা অত্যন্ত দূরদর্শী ছিল। ক্রীড়াঙ্গনকে কীভাবে আধুনিক করা যায় তিনি সবসময় সে চিন্তা করতেন। পরোপকারী মন থাকলে অল্প বয়সেই সমাজহিতৈষী কত কিছু করা যায় তার নজির সৃষ্টি করেছিলেন শেখ কামাল।

ছাত্রলীগ নেতা আব্দুর নূর নীরবের উপস্থাপনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন স্পেন ছাত্রলীগ নেতা বাপ্পি রহমান নাবিল। প্রধান অতিথি ছিলেন স্পেন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম নয়ন। প্রধান বক্তা ছিলেন স্পেন আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক আব্দুর রহমান। বিশেষ অতিথি ছিলেন স্পেন আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি ফয়জুর রহমান বড় ভাই, স্পেন আওয়ামী লীগের সাবেক ধর্ম বিষয়ক সম্পাদক দ্বীন ইসলাম, সাবেক সহ-সভাপতি ও বর্তমান আহ্বায়ক কমিটির সদস্য মো. বোরহান উদ্দিন, আক্তার উজ জামান, আলমগীর হোসাইন, বেলাল হোসেন, বকুল, আমিন, সাংবাদিক এ কে এম জহিরুল ইসলাম, ইব্রাহিম খলিল, ছাত্রলীগ নেতা বাপ্পি রহমান, সাইফুর রহমান রাজীব, কে এম শফিকুর নূর, রাজু, মাসুম শেখ, জুনেল আহমদ, সুজন, সাদেক লষ্কর, সজল, কাউসার, মোকাদ্দস মিয়া, সায়েক আহমদ, ফয়সাল শেখ, মেরাজ হোসাইন, শুভ্রত রয়, মো. সাব্বির, আনিসুর রহমান, তুহিন, সজল হাওলাদার, শাওন, মো. মকদুস মিয়া প্রমুখ।

বক্তারা জাতির জনকের প্রতি শ্রদ্ধাজ্ঞাপন করেন এবং বাংলাদেশকে দেশরত্ন শেখ হাসিনা যেভাবে এগিয়ে নিয়ে যাচ্ছেন সে ধারাকে আরও গতিশীল করার আহ্বান জানান। একই সঙ্গে গুজবের বিরুদ্ধে সোচ্চার হওয়ারও আহ্বান জানান তারা।

অনুষ্ঠান শেষে শেখ কামালের জন্য বিশেষ দোয়া করা হয়। বাংলাদেশ ছাত্রলীগের সংগ্রামী সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভনের জন্মদিন উপলক্ষেও তার সুস্থতা ও সুন্দর ভবিষ্যত কামনা করা হয়।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন