বুধবার, ৫ অক্টোবর ২০২২ খ্রীষ্টাব্দ | ২০ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
দ্বিপাক্ষিক বৈঠকে মিয়ানমারের বিরুদ্ধে মামলায় গাম্বিয়াকে সমর্থনের জন্য স্পেনের প্রতি রাস্ট্রদূতের আহবান  » «   মাথিউরা ইউনিয়ন উন্নয়ন সংস্থা ইউকে এর সম্মেলন ও  কার্যকরি কমিটি গঠিত  » «   প্রবাসী ৭ ব্যবসায়ীকে গ্রেপ্তারের প্রতিবাদে বিসিএ ও ইউকে বিবিসিআই’র সংবাদ সম্মেলন  » «   বিসিএ’র  ১৬তম  এওয়ার্ড অনুষ্ঠান ৩০ অক্টোবর  লন্ডনের পার্ক প্লাজায়  » «   সাত ব্যবসায়ীর ষড়যন্ত্রমূলক গ্রেফতারে বিচার এবং তাঁদের নিরাপদে যুক্তরাজ্যে ফিরিয়ে আনার দাবীতে সংবাদ সম্মেলন  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতাল কর্তৃক আঙ্গুরায় বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান  » «   স্পেনে বিয়ানীবাজার পৌরসভা ওয়েলফেয়ার ট্রাস্ট বার্সেলোনা কমিটি গঠিত  » «   স্পেনে বাংলাদেশ কালচারাল ইয়ং ফেডারেশন কমিটি গঠিত  » «   গোলাপগঞ্জে সাংবাদিক জাহেদের উপর সন্ত্রাসী হামলা  » «   মাসা আমিনির মৃত্যুতে ইরানের ‘নীতি পুলিশ’ এখন আলোচনায়  » «   অনশনে বসতে আ’লীগ কার্যালয়ে ইডেন ছাত্রলীগের ১২ নেত্রী  » «   ইতালিতে জাঁকজমকপূর্ণভাবে বিএনপি’র ৪৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   ইতালির জাতীয় সংসদ নির্বাচনে এমপি ও সিনেট পদপ্রার্থীদের রোমের বাংলাদেশী কমিউনিটির সাথে মতবিনিময়  » «   রানির প্রস্থান, রাজার আগমন এবং আধুনিক ব্রিটেন  » «   আন্তর্জাতিক হিফজুল কোরআন প্রতিযোগিতায় তৃতীয় বাংলাদেশি তাকরিম  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


স্পেন ছাত্রলীগের আয়োজনে শহীদ শেখ কামালের জন্মবার্ষিকী পালন



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠপুত্র ও অন্যতম ক্রীড়া সংগঠক শহীদ শেখ কামালের ৭০তম জন্মবার্ষিকী পালন করেছে স্পেন ছাত্রলীগ। ছাত্রলীগ স্পেন শাখার সাবেক সভাপতি ইসমাইল হোসাইন রায়হানের সভাপতিত্বে আয়োজিত জন্মবার্ষিকীর অনুষ্ঠানে বক্তারা শেখ কামালের আদর্শ তরুণ প্রজন্মের মধ্যে ছড়িয়ে দেয়ার আহ্বান জানান। তারা বলেন, তরুণ প্রজন্মের কাছে কামালের আদর্শ হতে পারে আইকন। তার চিন্তা-চেতনা অত্যন্ত দূরদর্শী ছিল। ক্রীড়াঙ্গনকে কীভাবে আধুনিক করা যায় তিনি সবসময় সে চিন্তা করতেন। পরোপকারী মন থাকলে অল্প বয়সেই সমাজহিতৈষী কত কিছু করা যায় তার নজির সৃষ্টি করেছিলেন শেখ কামাল।

ছাত্রলীগ নেতা আব্দুর নূর নীরবের উপস্থাপনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন স্পেন ছাত্রলীগ নেতা বাপ্পি রহমান নাবিল। প্রধান অতিথি ছিলেন স্পেন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম নয়ন। প্রধান বক্তা ছিলেন স্পেন আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক আব্দুর রহমান। বিশেষ অতিথি ছিলেন স্পেন আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি ফয়জুর রহমান বড় ভাই, স্পেন আওয়ামী লীগের সাবেক ধর্ম বিষয়ক সম্পাদক দ্বীন ইসলাম, সাবেক সহ-সভাপতি ও বর্তমান আহ্বায়ক কমিটির সদস্য মো. বোরহান উদ্দিন, আক্তার উজ জামান, আলমগীর হোসাইন, বেলাল হোসেন, বকুল, আমিন, সাংবাদিক এ কে এম জহিরুল ইসলাম, ইব্রাহিম খলিল, ছাত্রলীগ নেতা বাপ্পি রহমান, সাইফুর রহমান রাজীব, কে এম শফিকুর নূর, রাজু, মাসুম শেখ, জুনেল আহমদ, সুজন, সাদেক লষ্কর, সজল, কাউসার, মোকাদ্দস মিয়া, সায়েক আহমদ, ফয়সাল শেখ, মেরাজ হোসাইন, শুভ্রত রয়, মো. সাব্বির, আনিসুর রহমান, তুহিন, সজল হাওলাদার, শাওন, মো. মকদুস মিয়া প্রমুখ।

বক্তারা জাতির জনকের প্রতি শ্রদ্ধাজ্ঞাপন করেন এবং বাংলাদেশকে দেশরত্ন শেখ হাসিনা যেভাবে এগিয়ে নিয়ে যাচ্ছেন সে ধারাকে আরও গতিশীল করার আহ্বান জানান। একই সঙ্গে গুজবের বিরুদ্ধে সোচ্চার হওয়ারও আহ্বান জানান তারা।

অনুষ্ঠান শেষে শেখ কামালের জন্য বিশেষ দোয়া করা হয়। বাংলাদেশ ছাত্রলীগের সংগ্রামী সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভনের জন্মদিন উপলক্ষেও তার সুস্থতা ও সুন্দর ভবিষ্যত কামনা করা হয়।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন