শনিবার, ৩০ মে ২০২০ খ্রীষ্টাব্দ | ১৬ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
করোনায় শামসুদ্দিন হাসপাতালের নার্সিং কর্মকর্তার মৃত্যু  » «   দুঃসহ সময়, তবুও ব্রিটেন যেন বেরিয়ে আসতে চায়  » «   ইউরোপের পর দুবাইও স্বাভাবিক হচ্ছে  » «   লিবিয়ায় নিহত বাংলাদেশিদের পরিচয় পাওয়া গেছে  » «   সৌদি আরবে মসজিদ খোলার বিষয়ে সতর্কতামূলক ব্যবস্থা ও বিধিনিষেধ  » «   লিবিয়ায় মানবপাচারকারীর হাতে ২৬বাংলাদেশি সহ ৩০ জনকে গুলি করে হত্যা  » «   পূর্ব লন্ডনের অগ্নিকাণ্ডের ঘটনায় নিরাপদ আছেন বাসিন্দারা  » «   বাংলাদেশে সীমিত আকারে গণপরিবহনও চলবে  » «   বৈরুত বাংলাদেশ দূতাবাসের কৃতজ্ঞতা প্রকাশ  » «   বেলজিয়ামে জনজীবন স্বাভাবিক হতে শুরু করেছে  » «   লন্ডনে একইদিনে বিয়ানীবাজারের দুই প্রবীণ ব্যক্তি মারা গেছেন  » «   অবৈধদের বৈধতার দাবিতে স্পেনে মানববন্ধন  » «    বিসিএ‘র প্রসংশায় হাউস অফ লর্ডস  » «   নাদেল ও আজাদের রোগমুক্তি কামনায়  পর্তুগাল ছাত্রলীগের দোয়া মাহফিল  » «   স্পেনে ১০ দিনের জাতীয় শোক ঘোষণা  » «  

প্রবাসে হৃদরোগে মারা যাচ্ছে বেশিরভাগ লোক !

আমিরাতে বি-ডি ফ্রেন্ডস ক্লাবের সচেতনতামূলক আলোচনা সভা



সংযুক্ত আরব আমিরাতে বিডি ফ্রেন্ডস ক্লাবের উদ্যোগে আমিরাতের আইন মেনে চলা, প্রবাসিদের স্বাস্থ্য সচেতনতা ও বৈধপথে টাকা প্রেরণের লক্ষে সচেতনতামুলক সভার আয়োজন করা হয়।

বৃহস্পতিবার শারজাহর একটি রেস্তোরায় এ উপলক্ষে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি সঞ্জয় ঘোষ। সাধারণ সম্পাদক মামুন আহমেদের পরিচালনায় এ সময় প্রধান অতিথি ছিলেন দি ল্যাব এইড হসপিটাল, হবিগঞ্জের চেয়ারম্যান মশিউর রহমান শামীম।

এ সময় বক্তারা বলেন, একেকজন প্রবাসি একেকজন রাষ্ট্রদূত হিসেবে প্রবাসে দেশকে তুলে ধরছেন। আপনাদের কার্জকলাপের কারণে দেশের যাতে বদনাম না হয় সেদিকে লক্ষ রেখেই চলাফেরা করার পরামর্শ দেন। প্রবাসে মারামারি করে নিজেদের বদনাম না ছড়ানো, সেটা আবার সোস্যাল মিডিয়াতে প্রচার না করা এবং বৈধপথে টাকা পাঠাতে পাশের লোকদের উৎসাহিত করতেও বলা হয়। সারাদিন হাড়ভাঙা খাটুনির পর নিজেদের খাবারে তেল কমের খাবার খাওয়া এবং নিয়মিত শারিরিক ব্যায়াম করার পরামর্শ দেয়া হয়।

সভায় প্রধান বক্তা ছিলেন সংহতি সাহিত্য পরিষদ আমিরাত শাঁখার সভাপতি লেঃ (অব) কাজী গুলশান আরা। বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ ইংলিশ প্রাইভেট স্কুল এবং কলেজ, রাস আল খাইমার ভারপ্রাপ্ত সভাপতি মোহাম্মদ তাজ উদ্দিন, বাংলাদেশ সমিতি শারজাহ শাখার সভাপতি আবুল বাশার, বাংলাদেশ থেকে আগত সমাজকর্মী শামছুল ইসলাম সামছু, একাত্তর টিভি আরব আমিরাত প্রতিনিধি লুৎফুর রহমান, সংগঠনের উপদেষ্টা মাসুক আহমেদ রুমেল সহ আরো অনেকে।

সভায় স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের যুগ্ন-সম্পাদক তিশা সেন। শুভেচ্ছা বক্তব্য রাখেন সংগঠনের সাংগঠনিক সম্পাদক জুনায়েদ আলম।

উক্ত সভায় আরো বক্তব্য রাখেন সংহতি সাহিত্য পরিষদের সিনিয়র সহসভাপতি সাইদা দিবা, কমিউনিটি নেতা আব্দুল আউয়াল, বিডি ফ্রেন্ডস ক্লাবের সহসভাপতি দরবেশ আলী, কমিউনিটি ব্যাক্তি রিয়াজ উদ্দিন রউফ, নাসির উদ্দিন, মিয়া মোহাম্মদ সিজিল, এম এস আলম তালুকদার। আরো উপস্থিত ছিলেন, সাগর, মহরম, আফজাল, আরিফ,উজ্জ্বল সহ অনেকেই।

জাতীয় সংগীতের মধ্য দিয়ে শুরু হওয়া অনুষ্ঠানে শোকের মাস আগস্টে নিহতে জাতির পিতা এবং তাঁর পরিবারের সকলের আত্মার শান্তি কামনায় ১ মিনিট নিরবতা পালন করা হয়।