রবিবার, ৪ ডিসেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
কসবা-খাসা ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকের ত্রি-বার্ষিক সাধারণ সভা ও নির্বাচন অনুষ্ঠিত  » «   যুক্তরাজ্যে বাংলাদেশের নারী শিক্ষার্থীদের ভিসা ও দক্ষতা বৃদ্ধিমূলক বৃত্তি বাড়ানোর আহ্বান  » «   আজিজুর রহমান চৌধুরি স্মারক সম্মাননায় ভূষিত বাংলাদেশের স্থপতি ও লেখক, নাট্যকার শাকুর মজিদ  » «   কেসি সলিসিটর্সের দশক পূর্তি উদযাপন  » «   বঙ্গবন্ধু স্কলারশিপ আন্তর্জাতিক অঙ্গণে বাংলাদেশের উন্নয়নের প্রতিচ্ছবি  » «   লীলা নাগের স্মৃতি রক্ষায় ঢাকা বিশ্ববিদ্যালয় উদ্যোগ নেবে  » «   ফুসফুস-ক্যান্সার পরীক্ষার জন্য মাইল এন্ড লেজার সেন্টারে স্থাপন করা হচ্ছে বিশেষ ‘স্ক্রিনিং মেশিন’  » «   অলি-মিঠু-টিপু প্যানেলের পরিচিতি ও ইশতেহার ঘোষণা  » «   ২০ নভেম্বর লন্ডনের রয়েল রিজেন্সিতে ৫ম বেঙ্গলী ওয়েডিং ফেয়ার  » «   একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির যুক্তরাজ্য শাখা গঠিত  » «   টি আলী স্যার ফাউন্ডেশন সম্মাননা পেলেন সিলেটের ২৪গুণী শিক্ষক  » «   নওয়াগ্রাম প্রগতি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ফুল, ফল ও ঔষধি বৃক্ষরোপণ  » «   আলোকিত মানুষ শিক্ষক মো. সমছুল ইসলাম এর ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী  » «   সিলেটের বিয়ানীবাজারে একটি পরিত্যক্ত কূপে তাজা গ্যাসের মজুদ আবিষ্কৃত  » «   বাংলাদেশী কারী  ব্রিটেনের প্রবৃত্তি ও খাবার সংস্কৃতিতে অনন্য  অবদান রাখছে  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


প্রবাসে হৃদরোগে মারা যাচ্ছে বেশিরভাগ লোক !
আমিরাতে বি-ডি ফ্রেন্ডস ক্লাবের সচেতনতামূলক আলোচনা সভা



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

সংযুক্ত আরব আমিরাতে বিডি ফ্রেন্ডস ক্লাবের উদ্যোগে আমিরাতের আইন মেনে চলা, প্রবাসিদের স্বাস্থ্য সচেতনতা ও বৈধপথে টাকা প্রেরণের লক্ষে সচেতনতামুলক সভার আয়োজন করা হয়।

বৃহস্পতিবার শারজাহর একটি রেস্তোরায় এ উপলক্ষে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি সঞ্জয় ঘোষ। সাধারণ সম্পাদক মামুন আহমেদের পরিচালনায় এ সময় প্রধান অতিথি ছিলেন দি ল্যাব এইড হসপিটাল, হবিগঞ্জের চেয়ারম্যান মশিউর রহমান শামীম।

এ সময় বক্তারা বলেন, একেকজন প্রবাসি একেকজন রাষ্ট্রদূত হিসেবে প্রবাসে দেশকে তুলে ধরছেন। আপনাদের কার্জকলাপের কারণে দেশের যাতে বদনাম না হয় সেদিকে লক্ষ রেখেই চলাফেরা করার পরামর্শ দেন। প্রবাসে মারামারি করে নিজেদের বদনাম না ছড়ানো, সেটা আবার সোস্যাল মিডিয়াতে প্রচার না করা এবং বৈধপথে টাকা পাঠাতে পাশের লোকদের উৎসাহিত করতেও বলা হয়। সারাদিন হাড়ভাঙা খাটুনির পর নিজেদের খাবারে তেল কমের খাবার খাওয়া এবং নিয়মিত শারিরিক ব্যায়াম করার পরামর্শ দেয়া হয়।

সভায় প্রধান বক্তা ছিলেন সংহতি সাহিত্য পরিষদ আমিরাত শাঁখার সভাপতি লেঃ (অব) কাজী গুলশান আরা। বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ ইংলিশ প্রাইভেট স্কুল এবং কলেজ, রাস আল খাইমার ভারপ্রাপ্ত সভাপতি মোহাম্মদ তাজ উদ্দিন, বাংলাদেশ সমিতি শারজাহ শাখার সভাপতি আবুল বাশার, বাংলাদেশ থেকে আগত সমাজকর্মী শামছুল ইসলাম সামছু, একাত্তর টিভি আরব আমিরাত প্রতিনিধি লুৎফুর রহমান, সংগঠনের উপদেষ্টা মাসুক আহমেদ রুমেল সহ আরো অনেকে।

সভায় স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের যুগ্ন-সম্পাদক তিশা সেন। শুভেচ্ছা বক্তব্য রাখেন সংগঠনের সাংগঠনিক সম্পাদক জুনায়েদ আলম।

উক্ত সভায় আরো বক্তব্য রাখেন সংহতি সাহিত্য পরিষদের সিনিয়র সহসভাপতি সাইদা দিবা, কমিউনিটি নেতা আব্দুল আউয়াল, বিডি ফ্রেন্ডস ক্লাবের সহসভাপতি দরবেশ আলী, কমিউনিটি ব্যাক্তি রিয়াজ উদ্দিন রউফ, নাসির উদ্দিন, মিয়া মোহাম্মদ সিজিল, এম এস আলম তালুকদার। আরো উপস্থিত ছিলেন, সাগর, মহরম, আফজাল, আরিফ,উজ্জ্বল সহ অনেকেই।

জাতীয় সংগীতের মধ্য দিয়ে শুরু হওয়া অনুষ্ঠানে শোকের মাস আগস্টে নিহতে জাতির পিতা এবং তাঁর পরিবারের সকলের আত্মার শান্তি কামনায় ১ মিনিট নিরবতা পালন করা হয়।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন