শনিবার, ২৫ জুন ২০২২ খ্রীষ্টাব্দ | ১১ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
পদ্মা সেতুর স্মারক নোট বাজারে আসবে রবিবার  » «   পদ্মা সেতুর জন্য অভিনন্দন বিশ্বব্যাংক প্রতিনিধির  » «   অদম্য বাংলাদেশ, খুলল পদ্মার দ্বার  » «   আছে শুধু ভালোবাসা, দিয়ে গেলাম তাই: প্রধানমন্ত্রী  » «   রেমিটেন্স প্রেরণে উদ্বুদ্ধকরণে মাদ্রিদে মতবিনিময় সভা’ অনুষ্ঠিত  » «   বিশ্বনাথে মায়ের কোল থেকে ভেসে গেল শিশু, ৫ জনের মৃত্যু  » «   লন্ডনে বিশ্বসাহিত্য কেন্দ্র ইউকের বিশ বছরপূর্তি উদযাপন  » «   মধ্যপ্রাচ্যের প্রতিবাদ এবং সাধারণ জনগণ  » «   স্পেনে ঢাকা ফ্রুতাস (Frutas) এর ১৬ বছর পূর্তি উৎসব অনুষ্ঠিত  » «   সিলেটে বন্যা : বৃষ্টি হয়েছে নদ-নদীর পানি কমেছে  » «   সিলেটে রানওয়েতে বন্যার পানি, বন্ধ বিমানের ফ্লাইট  » «   যুক্তরাজ্যে ঈদে ছুটির দাবীতে আলতাব আলী পার্কে সমাবেশ ২২শে জুন  » «   বিয়ানীবাজারে বিদ্রোহী প্রার্থী ও গোলাপগন্জে নৌকা বিজয়ী  » «   রুয়ান্ডা যাওয়ার প্রথম ফ্লাইটটি বাতিল : প্রীতি প্যাটেল আশা ছাড়েন নি  » «   মরহুম এম এ গণির আত্মার মাগফিরাত কামনায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের শোক সভা ও দোয়া মাহফিল  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের যুগ্ম সচিব জাহাঙ্গীর আলমকে স্পেনে সংবর্ধনা



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

 

বাংলাদেশ সরকারের স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের যুগ্ম সচিব জাহাঙ্গীর আলমকে স্পেনে সংবর্ধনা প্রদান করা হয়েছে। রবিবার (২৮ জুলাই) মাদ্রিদের একটি রেস্তোরাঁয় রংপুরবাসীর ব্যানারে এ সংবর্ধনা দেয়া হয়।
রেজাউল করিম রেজার সভাপতিত্বে ও আবু বক্কর সিদ্দিক বক্করের পরিচালনায় অনুষ্ঠানে সংবর্ধিত বিশেষ অতিথি ছিলেন র‌্যাবের পরিচালক (অপারেশন) জাহাঙ্গীর হোসেন মাতব্বর, বিপিএম, পিপিএম।

সংবর্ধিত জাহাঙ্গীর আলম তাকে সংবর্ধনা প্রদান করায় রংপুরবাসীদের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান। বাংলাদেশের অর্থনৈতিক উন্নয়নে প্রবাসীদের ভূমিকা অনেক বেশি উল্লেখ করে তিনি বলেন, রেমিটেন্স যুদ্ধাদের কল্যাণে বাংলাদেশ সরকার আন্তরিক এবং প্রবাসীদের সমস্যা সমাধানেও নানা কর্মসূচি গ্রহণ করেছে সরকার।

জাহাঙ্গীর আলম প্রবাসীদের বাংলাদেশে বিনিয়োগ করার অনুরোধ জানান ও সবার প্রতি সহমর্মিতা রেখে ঐক্যবদ্ধভাবে চলার আহ্বান জানান, যাতে প্রবাসেও বাংলাদেশের মুখ উজ্জ্বল হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন মনোয়ার হোসেন মনু, বাংলাদেশ অ্যাসোসিয়েশনের প্রাক্তন সভাপতি আল মামুন, বিক্রমপুর মুন্সিগঞ্জ সমিতির সাধারণ সম্পাদক রাসেল দেওয়ান, আওয়ামী লীগ নেতা একরামুজ্জামান কিরন, কমিউনিটি নেতা আবু সায়েম, সুরুজ্জামান, নূর মোহাম্মদ রিপন, খন্দকার আমিনুর রহমান আনজু, আব্দুর রহিম, নাসিরুল ওয়াহাব অপু, শফিকুল ইসলাম রিপন, রফিক আহমেদ, রফিকুল ইসলাম রঞ্জু প্রমূখ।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন