সোমবার, ২৭ জুন ২০২২ খ্রীষ্টাব্দ | ১৩ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
যুক্তরাজ্যে ঈদের ছুটির দাবীতে  আলতাব আলী পার্কে সমাবেশ অনুষ্ঠিত  » «   পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে স্পেনে দূতাবাসের বিশেষ আয়োজন  » «   পদ্মা সেতুর স্মারক নোট বাজারে আসবে রবিবার  » «   পদ্মা সেতুর জন্য অভিনন্দন বিশ্বব্যাংক প্রতিনিধির  » «   অদম্য বাংলাদেশ, খুলল পদ্মার দ্বার  » «   আছে শুধু ভালোবাসা, দিয়ে গেলাম তাই: প্রধানমন্ত্রী  » «   রেমিটেন্স প্রেরণে উদ্বুদ্ধকরণে মাদ্রিদে মতবিনিময় সভা’ অনুষ্ঠিত  » «   বিশ্বনাথে মায়ের কোল থেকে ভেসে গেল শিশু, ৫ জনের মৃত্যু  » «   লন্ডনে বিশ্বসাহিত্য কেন্দ্র ইউকের বিশ বছরপূর্তি উদযাপন  » «   মধ্যপ্রাচ্যের প্রতিবাদ এবং সাধারণ জনগণ  » «   স্পেনে ঢাকা ফ্রুতাস (Frutas) এর ১৬ বছর পূর্তি উৎসব অনুষ্ঠিত  » «   সিলেটে বন্যা : বৃষ্টি হয়েছে নদ-নদীর পানি কমেছে  » «   সিলেটে রানওয়েতে বন্যার পানি, বন্ধ বিমানের ফ্লাইট  » «   যুক্তরাজ্যে ঈদে ছুটির দাবীতে আলতাব আলী পার্কে সমাবেশ ২২শে জুন  » «   বিয়ানীবাজারে বিদ্রোহী প্রার্থী ও গোলাপগন্জে নৌকা বিজয়ী  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


 বিয়ানীবাজার সহকারী সেটেলমেন্ট অফিসে দুদকের অভিযান
রসিদ ছাড়া মৌজা ম্যাপ ও পর্চা দেয়ার অভিযোগের সত্যতা পেয়েছে দুদক



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

দুদকের হটলাইন ১০৬-এ আসা দুর্নীতি ও বি‌ভিন্ন অনিয়মের অভিযোগ পেয়ে বিয়ানীবাজার উপজেলার সহকারী সেটেলমেন্ট অফিসে দুর্নীতি দমন কমিশনের (দুদক) অভিযান পরিচালনা করা হয়েছে। ২১ জুলাই, রবিবার বেলা সাড়ে ১২টায় দুদকের একটি এনফোর্সমেন্ট টিম দ্বারা এ অভিযান পরিচালিত হয়।

অভিযান চলাকালে বিয়ানীবাজার উপজেলা সহকারী সেটেলমেন্ট অফিসের কর্মকর্তা-কর্মচারীদের বিরুদ্ধে সরকার নির্ধারিত ফি না রেখে বাড়তি টাকা নিয়ে রসিদ ছাড়াই মৌজা ম্যাপ ও পর্চা দেয়ার অভিযোগের প্রাথমিক সত্যতা পেয়েছে দুদক। এসময় উপজেলা সহকারী সেটেলমেন্ট অফিসে আসা সেবা গ্রহণকারীরাও দুদক কর্মকর্তাদের কাছে সেটেলমেন্ট অফিসের কর্মকর্তা-কর্মচারীদের বিরুদ্ধে মৌখিক অভিযোগ জানান।

এদিকে, দুদকের অভিযান চলাকালে উপজেলা সহকারী সেটেলমেন্ট অফিসের চেইনম্যান বেলাল আহমদ ব্যতীত সকল কর্মকর্তা-কর্মচারীরা অনুপস্থিত ছিলেন।

দুর্নীতি দমন কমিশন (দুদক) সমন্বিত জেলা কার্যালয় সিলেটের সহকারী পরিচালক ইসমাইল হোসেনের নেতৃত্বে অভিযানে অংশগ্রহণ করেন উপ-সহকারী পরিচালক মো. আশরাফ উদ্দিন ও জুয়েল মজুমদার।

সহকারী পরিচালক ইসমাইল হোসেন বলেন, হট লাইনে অভিযোগ পেয়ে আমরা অভিযান চালিয়েছি। সহকারি সেটেলমেন্ট কর্মকর্তাসহ এখানকার দায়িত্বশীল কর্মকর্তা-কর্মচারী সবাই অনুপস্থিত ছিলেন। অভিযানে বিভিন্ন অনিয়ম ও দুর্নীতির অভিযোগের সত্যতা আমরা পেয়েছি। তিনি বলেন, আমাদের তদন্ত প্রতিবেদন সুপারিশ আকারে কশিমনে প্রেরণ করবো। দুদক সে আলোকে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন