সোমবার, ৫ ডিসেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ২১ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
কসবা-খাসা ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকের ত্রি-বার্ষিক সাধারণ সভা ও নির্বাচন অনুষ্ঠিত  » «   যুক্তরাজ্যে বাংলাদেশের নারী শিক্ষার্থীদের ভিসা ও দক্ষতা বৃদ্ধিমূলক বৃত্তি বাড়ানোর আহ্বান  » «   আজিজুর রহমান চৌধুরি স্মারক সম্মাননায় ভূষিত বাংলাদেশের স্থপতি ও লেখক, নাট্যকার শাকুর মজিদ  » «   কেসি সলিসিটর্সের দশক পূর্তি উদযাপন  » «   বঙ্গবন্ধু স্কলারশিপ আন্তর্জাতিক অঙ্গণে বাংলাদেশের উন্নয়নের প্রতিচ্ছবি  » «   লীলা নাগের স্মৃতি রক্ষায় ঢাকা বিশ্ববিদ্যালয় উদ্যোগ নেবে  » «   ফুসফুস-ক্যান্সার পরীক্ষার জন্য মাইল এন্ড লেজার সেন্টারে স্থাপন করা হচ্ছে বিশেষ ‘স্ক্রিনিং মেশিন’  » «   অলি-মিঠু-টিপু প্যানেলের পরিচিতি ও ইশতেহার ঘোষণা  » «   ২০ নভেম্বর লন্ডনের রয়েল রিজেন্সিতে ৫ম বেঙ্গলী ওয়েডিং ফেয়ার  » «   একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির যুক্তরাজ্য শাখা গঠিত  » «   টি আলী স্যার ফাউন্ডেশন সম্মাননা পেলেন সিলেটের ২৪গুণী শিক্ষক  » «   নওয়াগ্রাম প্রগতি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ফুল, ফল ও ঔষধি বৃক্ষরোপণ  » «   আলোকিত মানুষ শিক্ষক মো. সমছুল ইসলাম এর ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী  » «   সিলেটের বিয়ানীবাজারে একটি পরিত্যক্ত কূপে তাজা গ্যাসের মজুদ আবিষ্কৃত  » «   বাংলাদেশী কারী  ব্রিটেনের প্রবৃত্তি ও খাবার সংস্কৃতিতে অনন্য  অবদান রাখছে  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


 বিয়ানীবাজার সহকারী সেটেলমেন্ট অফিসে দুদকের অভিযান
রসিদ ছাড়া মৌজা ম্যাপ ও পর্চা দেয়ার অভিযোগের সত্যতা পেয়েছে দুদক



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

দুদকের হটলাইন ১০৬-এ আসা দুর্নীতি ও বি‌ভিন্ন অনিয়মের অভিযোগ পেয়ে বিয়ানীবাজার উপজেলার সহকারী সেটেলমেন্ট অফিসে দুর্নীতি দমন কমিশনের (দুদক) অভিযান পরিচালনা করা হয়েছে। ২১ জুলাই, রবিবার বেলা সাড়ে ১২টায় দুদকের একটি এনফোর্সমেন্ট টিম দ্বারা এ অভিযান পরিচালিত হয়।

অভিযান চলাকালে বিয়ানীবাজার উপজেলা সহকারী সেটেলমেন্ট অফিসের কর্মকর্তা-কর্মচারীদের বিরুদ্ধে সরকার নির্ধারিত ফি না রেখে বাড়তি টাকা নিয়ে রসিদ ছাড়াই মৌজা ম্যাপ ও পর্চা দেয়ার অভিযোগের প্রাথমিক সত্যতা পেয়েছে দুদক। এসময় উপজেলা সহকারী সেটেলমেন্ট অফিসে আসা সেবা গ্রহণকারীরাও দুদক কর্মকর্তাদের কাছে সেটেলমেন্ট অফিসের কর্মকর্তা-কর্মচারীদের বিরুদ্ধে মৌখিক অভিযোগ জানান।

এদিকে, দুদকের অভিযান চলাকালে উপজেলা সহকারী সেটেলমেন্ট অফিসের চেইনম্যান বেলাল আহমদ ব্যতীত সকল কর্মকর্তা-কর্মচারীরা অনুপস্থিত ছিলেন।

দুর্নীতি দমন কমিশন (দুদক) সমন্বিত জেলা কার্যালয় সিলেটের সহকারী পরিচালক ইসমাইল হোসেনের নেতৃত্বে অভিযানে অংশগ্রহণ করেন উপ-সহকারী পরিচালক মো. আশরাফ উদ্দিন ও জুয়েল মজুমদার।

সহকারী পরিচালক ইসমাইল হোসেন বলেন, হট লাইনে অভিযোগ পেয়ে আমরা অভিযান চালিয়েছি। সহকারি সেটেলমেন্ট কর্মকর্তাসহ এখানকার দায়িত্বশীল কর্মকর্তা-কর্মচারী সবাই অনুপস্থিত ছিলেন। অভিযানে বিভিন্ন অনিয়ম ও দুর্নীতির অভিযোগের সত্যতা আমরা পেয়েছি। তিনি বলেন, আমাদের তদন্ত প্রতিবেদন সুপারিশ আকারে কশিমনে প্রেরণ করবো। দুদক সে আলোকে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন