সোমবার, ১৪ অক্টোবর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৯ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
প্রধানমন্ত্রীর সাথে আবরারের পরিবারের সদস্যরা  » «   প্রবাসীদের জাতীয় পরিচয়পত্র সরবরাহের কাজ শুরু হচ্ছে শিঘ্রই  » «   গ্রীসে পররাষ্ট্রমন্ত্রীর আগমন উপলক্ষে মতবিনিময়  » «   আবরার হত্যায় ফ্রান্স ও সুইজারল্যান্ডের বিস্ময় ও দুঃখপ্রকাশ  » «   বুয়েট ছাত্রলীগ সভাপতি-সম্পাদকের কক্ষ সিলগালা  » «   মিলানে দূতাবাসের উদ্যোগে বাউল সংগীতের অনুষ্ঠান  » «   জন্মস্থান থেকে ‘রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ফাউন্ডেশনে’র যাত্রা শুরু  » «   নর্থ ওয়েষ্ট ইংল্যান্ডে শারদীয় দুর্গাপূজা উদযাপন  » «   ঢাকায় কাব্যকলার আয়োজনে কেন্দ্রীয় পাঠক সমাবেশে কবিতা ও আড্ডা  » «   পিঠা মেলা সফল করতে লন্ডনে প্রস্তুতি সভা  » «   আমিরাতে কমলগঞ্জ প্রবাসী কল্যাণ সমিতির মতবিনিময়  » «   লন্ডনে বঙ্গবন্ধু কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্ট অনুষ্ঠিত  » «   সাবেক অতিরিক্ত সচিবকে জিএমবিএ’র উদ্যোগে সংবর্ধনা  » «   আবরার হত্যার আগে ম্যাসেঞ্জারে ছাত্রলীগ নেতার নির্দেশনা  » «   আওয়ামী লীগ সাউথ লন্ডন শাখার সম্মেলন অনুষ্ঠিত  » «  

আমিরাতে এবার গোল্ডকার্ড পেলেন সিআইপি মাহতাবের ভাই অলিউর!



সংযুক্ত আরব আমিরাত সরকার ঘোষিত গুরুত্বপূর্ণ ব্যবসায়ি ব্যক্তি হিসেবে গোল্ডকার্ড বা ১০ বছরের ভিসা পেয়েছেন আল হারামাইন গ্রুপের ভাইস চেয়ারম্যান ও এনআরবি কমার্শিয়াল ব্যাংকের পরিচালক অলিউর রহমান। গত ৮ জুলাই দুবাই সরকার কর্তৃক মনোনয়ন পত্র তিনি পেয়েছেন বলে জানিয়েছেন তাঁর বড়ো ভাই এবং আল হারামাইন গ্রুপের চেয়ারম্যান সি আই পি মাহতাবুর রহমান নাসির।

তিনি দেশে থাকায় এ গোল্ডকার্ড গ্রহণ করতে পারেননি। তবে শীঘ্রই গ্রহণ করবেন বলে জানা গেছে। বড়ো মাহতাবুর রহমান নাসিরের পর ছোটভাই অলিউর রহমান দ্বিতীয় বাংলাদেশি হিসেবে গোল্ডকার্ড প্রাপ্তির অনুমোদন পেয়েছেন।

তাঁদের বাড়ি সিলেটের বিয়ানীবাজার উপজেলার চারখাই গ্রামে। তিনি এছাড়াও আল হারামাইন হাসপাতাল সিলেট, আল হালাল পারফিউম, আল হারামাইন টি কোম্পানির পরিচালক।

বৈধপথে রেমিটেন্স প্রেরণের জন্য পেয়েছেন সিআইপি মর্যাদা। সেই সাথে ২০১৩ এবং ২০১৬ সালে তিনি বাংলাদেশ ব্যাংক রেমিটেন্স এ্যাওয়ার্ড লাভ করেছেন।