সোমবার, ১৩ জুলাই ২০২০ খ্রীষ্টাব্দ | ২৯ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
নিউইয়র্কে জালাল স্মৃতি ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত  » «   টানা বৃষ্ঠি আর পাহাড়ি ঢলে সিলেট বন্যার সম্ভাবনা  » «   ইতালিতে সড়ক দূর্ঘটনায় এক বাংলাদেশী যুবকের আশঙ্কাজনক অবস্থা  » «    ক্রিকেট ওয়েলফেয়ার এসোসিয়েশন বড়লেখা উপজেলা শাখার নতুন কমিটি গঠিত  » «   হায়া সোফিয়া মসজিদ হবেই, কোনও চাপে নড়বেন না এরদোয়ান  » «   বিদেশে গমনকারী সকল বাংলাদেশিকে করোনা নেগেটিভ সার্টিফিকেট নিয়ে যেতে হবে  » «   দুবাইতে অনলাইনে পাওয়া যাবে কোরবানির পশু  » «   ১৫ জুলাই থেকে শারজাহ মিউনিসিপলিটির ভার্চুয়াল সেবা শুরু  » «   দুবাই থেকে পালিয়ে গিয়ে গ্রেপ্তার চট্টগ্রামের আজম খান  » «   সাবরিনাকে জিজ্ঞাসাবাদ: চেয়ারম্যান পদ অস্বীকার, দাম্পত্যে ফাটল  » «   বড়লেখায়  ইয়াং স্টার এসোসিয়েশনের লাইটিং কর্মসূচি  » «   হোয়াইচ্যাপেলে তিন তরুণের  উদ্যোগে  ফামোস ক্যাফে‘র যাত্রা  » «   করোনা নেগেটিভ সনদ এবং ভিনদেশে বাংলাদেশ  » «   সংযুক্ত আরব আমিরাতের ভিসা পরিষেবাগুলিতে ফি ও জরিমানা পুনরায় সক্রিয় হচ্ছে  » «   ইতালির প্রধানমন্ত্রীর বক্তব্য কয়েকটি বাংলাদেশি গণমাধ্যমে ভুলভাবে প্রকাশিত হয়েছে  » «  

আমিরাতে এবার গোল্ডকার্ড পেলেন সিআইপি মাহতাবের ভাই অলিউর!



সংযুক্ত আরব আমিরাত সরকার ঘোষিত গুরুত্বপূর্ণ ব্যবসায়ি ব্যক্তি হিসেবে গোল্ডকার্ড বা ১০ বছরের ভিসা পেয়েছেন আল হারামাইন গ্রুপের ভাইস চেয়ারম্যান ও এনআরবি কমার্শিয়াল ব্যাংকের পরিচালক অলিউর রহমান। গত ৮ জুলাই দুবাই সরকার কর্তৃক মনোনয়ন পত্র তিনি পেয়েছেন বলে জানিয়েছেন তাঁর বড়ো ভাই এবং আল হারামাইন গ্রুপের চেয়ারম্যান সি আই পি মাহতাবুর রহমান নাসির।

তিনি দেশে থাকায় এ গোল্ডকার্ড গ্রহণ করতে পারেননি। তবে শীঘ্রই গ্রহণ করবেন বলে জানা গেছে। বড়ো মাহতাবুর রহমান নাসিরের পর ছোটভাই অলিউর রহমান দ্বিতীয় বাংলাদেশি হিসেবে গোল্ডকার্ড প্রাপ্তির অনুমোদন পেয়েছেন।

তাঁদের বাড়ি সিলেটের বিয়ানীবাজার উপজেলার চারখাই গ্রামে। তিনি এছাড়াও আল হারামাইন হাসপাতাল সিলেট, আল হালাল পারফিউম, আল হারামাইন টি কোম্পানির পরিচালক।

বৈধপথে রেমিটেন্স প্রেরণের জন্য পেয়েছেন সিআইপি মর্যাদা। সেই সাথে ২০১৩ এবং ২০১৬ সালে তিনি বাংলাদেশ ব্যাংক রেমিটেন্স এ্যাওয়ার্ড লাভ করেছেন।