বৃহস্পতিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২০ খ্রীষ্টাব্দ | ১৫ ফাল্গুন ১৪২৬ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
অপপ্রচারকারীদের বিরুদ্ধে হুঁশিয়ারি উচ্চারণ করেছে বাংলা প্রেসক্লাব ইতালী  » «   স্পেনে করোনা ভাইরাস : বাংলাদেশিদের জন্য দূতাবাসের নির্দেশনা  » «   স্পেনে ৫২বাংলার প্রতিষ্ঠা বার্ষিকীর বর্ণাঢ্য অনুষ্ঠান  » «   হাউড বাংলাদেশ ওয়েলফেয়ার এসোসিয়েশনের একুশে পালন  » «   একুশে উপলক্ষে নেপলীতে জালালাবাদ এসোসিয়েশনের শিশু-কিশোরদের অনুষ্ঠান  » «   মাদ্রিদে স্প্যানিশ বিদ্যালয়ে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   স্পেনের ইতিহাসে প্রথম একুশে বইমেলা  » «   পর্তুগালের লিসবনে শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   ইতালী আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল উপলক্ষে প্রস্তুতি কমিটি  » «   ইতালিতে অমর একুশে পালিত  » «   স্পেনে বাংলাদেশ দূতাবাসের উদ্যোগে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   পরমাণু বিজ্ঞানী ও লেখক ড. ফয়জুর রহমান আল সিদ্দিকর সাথে কথোপকথন  » «   ২১শে ফেব্রুয়ারীতে বইমেলায় মানুষের ঢল  » «   একুশের চেতনা পাকিস্তানেও  » «   লন্ডনে সফলভাবে ‘বঙ্গবীর ওসমানী কাপ ২০২০’ সম্পন্ন  » «  

আমিরাতে এবার গোল্ডকার্ড পেলেন সিআইপি মাহতাবের ভাই অলিউর!



সংযুক্ত আরব আমিরাত সরকার ঘোষিত গুরুত্বপূর্ণ ব্যবসায়ি ব্যক্তি হিসেবে গোল্ডকার্ড বা ১০ বছরের ভিসা পেয়েছেন আল হারামাইন গ্রুপের ভাইস চেয়ারম্যান ও এনআরবি কমার্শিয়াল ব্যাংকের পরিচালক অলিউর রহমান। গত ৮ জুলাই দুবাই সরকার কর্তৃক মনোনয়ন পত্র তিনি পেয়েছেন বলে জানিয়েছেন তাঁর বড়ো ভাই এবং আল হারামাইন গ্রুপের চেয়ারম্যান সি আই পি মাহতাবুর রহমান নাসির।

তিনি দেশে থাকায় এ গোল্ডকার্ড গ্রহণ করতে পারেননি। তবে শীঘ্রই গ্রহণ করবেন বলে জানা গেছে। বড়ো মাহতাবুর রহমান নাসিরের পর ছোটভাই অলিউর রহমান দ্বিতীয় বাংলাদেশি হিসেবে গোল্ডকার্ড প্রাপ্তির অনুমোদন পেয়েছেন।

তাঁদের বাড়ি সিলেটের বিয়ানীবাজার উপজেলার চারখাই গ্রামে। তিনি এছাড়াও আল হারামাইন হাসপাতাল সিলেট, আল হালাল পারফিউম, আল হারামাইন টি কোম্পানির পরিচালক।

বৈধপথে রেমিটেন্স প্রেরণের জন্য পেয়েছেন সিআইপি মর্যাদা। সেই সাথে ২০১৩ এবং ২০১৬ সালে তিনি বাংলাদেশ ব্যাংক রেমিটেন্স এ্যাওয়ার্ড লাভ করেছেন।