মঙ্গলবার, ২ জুন ২০২০ খ্রীষ্টাব্দ | ১৯ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
সোয়া ছয় কোটি মানুষের হাতে সরকারের ত্রাণ  » «   শারজাহর মসজিদগুলিতে পরিচ্ছন্নকরণ অব্যাহত  » «   ‘আলোকিত ৯৫ মাদারীপুর’ এর প্রতিষ্ঠা বার্ষিকী ২০২০ উদযাপন  » «   পরিবহন কল্যাণ তহবিলের টাকা নিয়ে সিলেটে শ্রমিকদের মধ্যে সংঘর্ষ, ভাঙচুর  » «   আমিরাত নিউজ এজিন্সিতে বাংলা ভাষা সংযুক্ত করা হয়েছে  » «   নিজ খরছে দেশে যেতে ইচ্ছুক প্রবাসীদের তালিকা করা হবে  » «   করোনা থেকে বাঁচতে সর্বোচ্চ সতর্ক থাকার আহ্বান পরিবেশমন্ত্রীর  » «   লিবিয়ায় ২৬ বাংলাদেশি হত্যা: মানব পাচারকারী চক্রের হোতা হাজী কামাল গ্রেফতার  » «   করোনার দুর্যোগে আরব আমিরাতে ভিসা নিষেধাজ্ঞা তোলে নেয়া হয়েছে  » «   ইতালীতে শুরু হয়েছে বৈধকরণের আনুষ্ঠানিক কার্যক্রম  » «   বিয়ানীবাজারের ৫৩১টি মসজিদ পাবে প্রধানমন্ত্রীর অনুদান  » «   সারাদেশে ২৪ ঘন্টায় মৃত্যু ২২, সিলেটে ১ জন  » «   মসজিদ-আল-হারাম ও আল-নববী নামাজের জন্য খুলে দেয়া হয়েছে  » «   জিয়াউর রহমানের ৩৯তম শাহাদাৎ বার্ষিকীতে ইতালী বি এন পি’র দোয়া ও মিলাদ মাহফিল  » «   এমপি শামিম ওসমানের সহায়তায় করোনা আক্রান্ত কাউন্সিলার ও তার স্ত্রী স্কোয়ার হাসপাতালে  » «  

আমিরাতে বাংলাদেশি মানিকের গোল্ডকার্ড অর্জন

 দ্বিতীয় বাংলাদেশি হিসেবে গোল্ড কার্ড পেলেন মানিক



সংযুক্ত আরব আমিরাত সরকার ঘোষিত আমিরাতে বসবাসরত গুরুত্বপূর্ণ ব্যবসায়ি হিসেবে গোল্ডকার্ড পেয়েছেন টোকিও সেট গ্রুপ অব কোম্পানির চেয়ারম্যান মাহবুব আলম মানিক। আজ সকালে দুবাই ইমিগ্রেশন তাঁকে এবং তাঁর পুরো পরিবারকে গোল্ড কার্ড তথা ১০ বছরের আমিরাতের ভিসা প্রদান করে।

মাহবুব আলম মানিকের বাড়ি কুমিল্লার কোতায়ালি থানার ধনুয়াখলা গ্রামে। ১৯৯২ সালে সৌদি আরব দিয়ে প্রবাস জীবনের যাত্রা শুরু। ২০০০ সালে তিনি আমিরাতে বসতি শুরু করেন। অল্প সময়ের মধ্যে বাংলাদেশি কমিউনিটি সহ আরব আমিরাতের বাজারে টোকিওসেট গ্রুপ দিয়ে খ্যাতি অর্জন করেছেন তিনি। তিনি ২০১৬ এবং ২০১৭ সালে বাংলাদেশ ব্যাংক রেমিটেন্স এ্যাওয়ার্ড লাভ করেছেন। তাঁর সহধর্মিনী জেসমিন আক্তারও মধ্যপ্রাচ্যের প্রথম মহিলা সি আই পি হিসেবে গৌরব অর্জন করেছেন।

তিনি বাংলাদেশ বিজনেস কাউন্সিল দুবাইয়ের সহ সভাপতির দায়িত্বে রয়েছেন। এর আগে প্রথম বাংলাদেশি হিসেবে বাংলাদেশ বিজনেস কাউন্সিল দুবাইয়ের সভাপতি সিলেটের সি আই পি মাহতাবুর রহমান নাসির এ গোল্ডকার্ড পান।

এদিকের দ্বিতীয় বাংলাদেশির গোল্ডকার্ড প্রাপ্তিতে বাংলাদেশ কমিউনিটিতে খুশির বন্য নেমেছে। নিজেদের গৌরব নিয়ে আমিরাতের মাটিতে বাংলাদেশের ইমেজ দিন দিন বাড়ছে বলেও মন্তব্য করেছেন সুশীলজনেরা।