রবিবার, ৩ জুলাই ২০২২ খ্রীষ্টাব্দ | ১৯ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
বিলেতে কারী শিল্পে ঈদের ছুটি সময়ের দাবি  » «   ঈদের ছুটি  » «   ইউরোপে জ্বালানি সংকট চরমে, বিকল্প ভাবতে হচ্ছে ইউরোপকে  » «   হাইডে প্রবীণদের স্মরণে আলোচনা ও দোয়া মাহফিল  » «   ঈদের দিন হোক সবার উৎসবের দিন  » «   ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন হসপিটাল সিলেটের সার্টিফিকেট বিতরণী অনুষ্ঠিত  » «   নেদারল্যান্ডস বাংলাদেশী সমিতি’ ইউকে’র যাত্রা শুরু  » «   ব্রিটেন প্রবাসে ঈদ ছুটি নিয়ে ভাবনা ও আমাদের করণীয়  » «   ঈদে ছুটি নাই  » «   কমিউনিটি ও পরিবারের স্বার্থকে প্রাধান্য দিলে ঈদের ছুটি নিয়ে দ্বি-মত থাকবে না- শায়খ আব্দুল কাইয়ুম  » «   ব্রিটেনে ঈদ হলিডে : আকাঙ্ক্ষা ও বাস্তবতা  » «   দয়া নয়, ঈদের ছুটি শ্রমজীবি মুসলমানদের অধিকার  » «   ব্রিটেনে ঈদের ছুটি নিয়ে কমিউনিটি ও মানবাধিকার নেতারা যা বলেন  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতাল কর্তৃক বন্যা দুর্গতদের চিকিৎসার্থে বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   যুক্তরাজ্যে ঈদের ছুটির দাবীতে  আলতাব আলী পার্কে সমাবেশ অনুষ্ঠিত  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


সাব্বির আহমেদকে ফ্রান্স আওয়ামী পরিবারের সংবর্ধনা



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

বিয়ানীবাজার উপজেলা যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক বর্তমানে যুক্তরাষ্ট্র প্রবাসী সাব্বির আহমেদের ফ্রান্সে আগমন উপলক্ষে ফ্রান্সে অবস্থানরত বিয়ানীবাজার উপজেলা যুবলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দের উদ্দ্যোগে ১৪ই জুলাই বিকালে গার্দোনর্দের এক অভিজাত রেষ্টুরেন্টে সংবর্ধনা সভা অনুষ্ঠিত হয়।

সভার শুরুতেই ফুলের শুভেচ্ছা দিয়ে অথিতিকে বরণ করে নেয়া হয়। যুবলীগ নেতা আব্দুল মুকিতে সভাপতিত্বে ও যুবলীগ নেতা হুসেন আহমেদের পরিচালনায় প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের সহ সভাপতি আব্দুল খালিক বিশেষ অতিথি ছিলেন যুবলীগ নেতা সুমন আহমেদ, পূর্বসিলেট নিউজ ২৪ এর প্রদান সম্পাদক মিজানুর রহমান, আব্দুল আহাদ, আব্দুল্লাহ, হালিম আহমদ,হাসান আহমদ,হোসেন আহমদ, বিপ্লব আহমদ, মুহন আহমদ, সিদ্দিক আহমেদ, সফু,রানা আহমেদ, আব্দুল্লাহ, কালাম,তানজেল,তানজীর হুসাইন, হানিফ প্রমুখ।

অনুষ্ঠানে সংবর্ধিত অথিতি সাব্বির আহমেদ বলেন- এলাকার উন্নয়নসহ সার্বিক বিষয় যতটুকু পারি অবদান রেখেছি। এবং সামনের আরো কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন। তিনি সবার প্রতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে একযোগে কাজ করার আহবান জানিয়ে আরো বলেন তার প্রতি এই ভালোবাসা কিংবা সময় দেয়ায় ফ্রান্সে আওয়ামী পরিবারের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন