রবিবার, ১৮ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
খায়রুল আনামের মাগফিরাত কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত  » «   মনসা পূজোর জন্যে আবার প্রস্তুত সিকদার বাড়ি  » «   স্পেনে জাতীয় শোক দিবস পালন করেছে বাংলাদেশ দূতাবাস  » «   মিলান কনস্যুলেটে জাতীয় শোক দিবস পালন  » «   লন্ডনে মুক্তিযুদ্ধ গবেষক তাজুল মোহাম্মদের সাথে অন্তরঙ্গ আড্ডা  » «   সৌদি আরবে জাতীয় শোক দিবস পালিত  » «   সৌদিতে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি হাজি নিহত  » «   সৌদির তেল স্থাপনায় ভয়াবহ হামলা  » «   বাংলাদেশ কনসুলেট জেদ্দার শোকদিবস পালন  » «   জেদ্দা ইংরেজি মাধ্যমে স্কুলে ৪৪তম “জাতীয় শোক দিবস” পালন করেছে।  » «   আমিরাতে বাংলাদেশ বিজনেস ফোরামের ঈদ পুনর্মিলনী  » «   বাংলাদেশ সমিতি ফুজাইরাহতে শোকদিবসের ৩দিন ব্যাপি কর্মসূচি পালিত  » «   অসাধারণ দেশ প্রেমিক ছিলেন বঙ্গবন্ধু : গ্রীসের রাষ্ট্রদূত  » «   ফ্রান্সে বাংলাদেশ দূতাবাসের শোক দিবস পালন  » «   পুর্তগালে জাতীয় শোক দিবস পালন করেছে বাংলাদেশ দুতাবাস  » «  

বিয়ানীবাজারে এসআই সিরাজ তাৎক্ষণিক বরখাস্ত



বিয়ানীবাজার থানা পুলিশের আয়োজিত মতবিনিময় সভায় অভিযোগ শোনে সিলেটের পুলিশ সুপার ফরিদ উদ্দিন পিপিএম বিয়ানীবাজার থানার উপপরিদর্শক (এসআই) সিরাজুল ইসলামকে তাৎক্ষণিক বরখাস্তের আদেশ দিয়েছেন। শনিবার (১৩ জুলাই) স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে মাদক, সন্ত্রাস ও জঙ্গি বিরোধী মত বিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যের শুরুতেই তিনি সাময়িক বরখাস্তের এ আদেশ দেন।

মতবিনিময় সভার লাউতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গৌছ উদ্দিন কয়েকটি সুনির্দিষ্ট অভিযোগ তুলেন উপপরিদর্শক (এসআই) সিরাজুল ইসলামের (সিরাজ-২) বিরুদ্ধে। সামান্য দুর্ঘটনাকে অপহরণ মামলা বলে রেকর্ড করা এবং অভিযুক্ত করে যুবককে জেলহাজতে প্রেরণ করা। বিষয়টি সামাজিকভাবে নিষ্পত্তির কোন সুযোগ না দেয়া এবং বৈধ অটোরিক্সা থানা থেকে ছাড়িয়ে নিতে ৩০ হাজার টাকা প্রদান করার অভিযোগ তুলেন তিনি।

প্রধান অতিথির বক্তব্যের শুরুতেই এসআই সিরাজকে তাৎক্ষণিক বরখাস্তের নির্দেশ দেন এবং তার বিরুদ্ধে তদন্ত করে অভিযোগ প্রমাণিত হলে বিভাগীয়ভাবে ব্যবস্থা নেয়ার আশ্বাস দেন।