সোমবার, ৬ এপ্রিল ২০২০ খ্রীষ্টাব্দ | ২৩ চৈত্র ১৪২৬ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
গরীবের অনুদান নয়, ব্যবসায়ীদের ঋণ প্যাকেজ  » «   বিভীষিকার মাঝেও মানবিক যাত্রা নিরন্তর  » «   ”পরিস্থিতি স্বাভাবিক হবে, সুন্দর দিনগুলো আবার ফিরে আসবে”  » «   সিলেটের ফার্মিস আক্তার কোয়ারেন্টাইনে দুস্থ্যদের পাশে  » «   বার্সেলোনায় করোনা আক্রান্তদের পাশে দাড়িয়েছে স্বেচ্ছাসেবী বাংলাদেশিরা  » «   করোনার ক্ষতি কাটিয়ে উঠতে ৭২ হাজার ৭৫০ কোটির আর্থিক প্রণোদনা প্যাকেজ ঘোষণা  » «   বিয়ানীবাজারে সিপিবি’র ত্রাণ বিতরণ অব্যাহত  » «   নভেল করোনা ও বিশ্বজনীন সমস্যা  » «   দুবাইয়ে আজ থেকে ২ সপ্তাহের জন্য ২৪ ঘণ্টার নিষেধাজ্ঞা  » «   ক্লাপ ফর কেয়ারার্স মানবিক ব্রিটেনের প্রতিচ্ছবি  » «   পর্তুগালে পাঁচ বাংলাদেশি সহ মোট ৯৮৮৬ জন করোনা আক্রান্ত  » «   ফেইসবুকে এক লাখ ৫২বাংলাপরিবার  » «   বিয়ানীবাজারে বাড়ীতে গিয়ে করোনার নমুনা সংগ্রহ  » «    কানাডা প্রবাসি বড়লেখার সৈয়দ মাছুম আহমদ টুনুর ইন্তেকাল  » «   আমিরাতে করোনা আক্রান্ত প্রথম বাংলাদেশির মৃত্যু  » «  

বিয়ানীবাজারে এসআই সিরাজ তাৎক্ষণিক বরখাস্ত



বিয়ানীবাজার থানা পুলিশের আয়োজিত মতবিনিময় সভায় অভিযোগ শোনে সিলেটের পুলিশ সুপার ফরিদ উদ্দিন পিপিএম বিয়ানীবাজার থানার উপপরিদর্শক (এসআই) সিরাজুল ইসলামকে তাৎক্ষণিক বরখাস্তের আদেশ দিয়েছেন। শনিবার (১৩ জুলাই) স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে মাদক, সন্ত্রাস ও জঙ্গি বিরোধী মত বিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যের শুরুতেই তিনি সাময়িক বরখাস্তের এ আদেশ দেন।

মতবিনিময় সভার লাউতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গৌছ উদ্দিন কয়েকটি সুনির্দিষ্ট অভিযোগ তুলেন উপপরিদর্শক (এসআই) সিরাজুল ইসলামের (সিরাজ-২) বিরুদ্ধে। সামান্য দুর্ঘটনাকে অপহরণ মামলা বলে রেকর্ড করা এবং অভিযুক্ত করে যুবককে জেলহাজতে প্রেরণ করা। বিষয়টি সামাজিকভাবে নিষ্পত্তির কোন সুযোগ না দেয়া এবং বৈধ অটোরিক্সা থানা থেকে ছাড়িয়ে নিতে ৩০ হাজার টাকা প্রদান করার অভিযোগ তুলেন তিনি।

প্রধান অতিথির বক্তব্যের শুরুতেই এসআই সিরাজকে তাৎক্ষণিক বরখাস্তের নির্দেশ দেন এবং তার বিরুদ্ধে তদন্ত করে অভিযোগ প্রমাণিত হলে বিভাগীয়ভাবে ব্যবস্থা নেয়ার আশ্বাস দেন।