শনিবার, ২৫ জুন ২০২২ খ্রীষ্টাব্দ | ১১ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
পদ্মা সেতুর স্মারক নোট বাজারে আসবে রবিবার  » «   পদ্মা সেতুর জন্য অভিনন্দন বিশ্বব্যাংক প্রতিনিধির  » «   অদম্য বাংলাদেশ, খুলল পদ্মার দ্বার  » «   আছে শুধু ভালোবাসা, দিয়ে গেলাম তাই: প্রধানমন্ত্রী  » «   রেমিটেন্স প্রেরণে উদ্বুদ্ধকরণে মাদ্রিদে মতবিনিময় সভা’ অনুষ্ঠিত  » «   বিশ্বনাথে মায়ের কোল থেকে ভেসে গেল শিশু, ৫ জনের মৃত্যু  » «   লন্ডনে বিশ্বসাহিত্য কেন্দ্র ইউকের বিশ বছরপূর্তি উদযাপন  » «   মধ্যপ্রাচ্যের প্রতিবাদ এবং সাধারণ জনগণ  » «   স্পেনে ঢাকা ফ্রুতাস (Frutas) এর ১৬ বছর পূর্তি উৎসব অনুষ্ঠিত  » «   সিলেটে বন্যা : বৃষ্টি হয়েছে নদ-নদীর পানি কমেছে  » «   সিলেটে রানওয়েতে বন্যার পানি, বন্ধ বিমানের ফ্লাইট  » «   যুক্তরাজ্যে ঈদে ছুটির দাবীতে আলতাব আলী পার্কে সমাবেশ ২২শে জুন  » «   বিয়ানীবাজারে বিদ্রোহী প্রার্থী ও গোলাপগন্জে নৌকা বিজয়ী  » «   রুয়ান্ডা যাওয়ার প্রথম ফ্লাইটটি বাতিল : প্রীতি প্যাটেল আশা ছাড়েন নি  » «   মরহুম এম এ গণির আত্মার মাগফিরাত কামনায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের শোক সভা ও দোয়া মাহফিল  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


বিয়ানীবাজারে মাদক ও সন্ত্রাস বিরোধী মতবিনিময় সভা অনুষ্ঠিত



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

আজ শনিবার ১৩ জূলাই বিয়ানীবাজারে একটি স্থানীয় কমিউনিটি সেন্টারে আয়োজিত এ মতবিনিময় সভায় জনপ্রতিনিধি, শিক্ষক, সাংবাদিক, রাজনীতিবিদ, ব্যবসায়ীসহ উপজেলার সকল ইউনিয়ন থেকে বিপুল সংখ্যক সাধারণ মানুষ উপস্থিত ছিলেন।

এ সময় প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম বলেন, আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণ ও মানুষের জানমালের নিরাপত্তা বিধান করা পুলিশের কাজ। থানায় কোন ধরণের ঘুষ দুর্নীতি চলবে না। বিনা পয়সায় জিডি ও মামলা রেকর্ড করা হবে। এর ব্যত্যয় ঘটলে ব্যবস্থা নেয়া হবে।

পুলিশ সুপার বিয়ানীবাজার থেকে মাদক, সন্ত্রাস ও জঙ্গিদের চিরতরে নির্মূল করতে সবার সহযোগিতা কামনা করেছেন।

সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিয়ানীবাজার উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম পল্লব, পৌর মেয়র মো. আব্দুস শুকুর, ইউএনও কাজী আরিফুর রহমান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোহাম্মদ জামাল হোসেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাজি আব্দুল হাছিব মনিয়া প্রমুখ।

এ সময় বিয়ানীবাজার থানার অফিসার ইনচার্জ অবনী শংকর কর, ওসি (তদন্ত) জাহিদুল হকসহ পুলিশ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন