শুক্রবার, ১৫ নভেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ১ অগ্রাহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
বর্ণাঢ্য আয়োজনে ব্রিটিশ-বাংলাদেশী হুজহু ৭জন ব্রিটিশ বাংলাদেশিকে সম্মানিত করেছে  » «   ইতালীতে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রীকে সংবর্ধনা ও মত বিনিময় সভা  » «   যুক্তরাষ্ট্রের স্কুলে কিশোরের গুলিবর্ষন: শিক্ষার্থী নিহত  » «   নতুন নেতৃত্বে বিয়ানীবাজার আওয়ামী লীগ  » «   এথিক্স এন্ড স্টেন্ডার্ড-বিষয়ে লন্ডন বাংলা প্রেস ক্লাবের আলোচনা  » «    ইতালিতে মসজিদে হামলার পরিকল্পনা  » «   ক্রিকেটারদের খেলার সরঞ্জামাদি  বিতরণ করেছে ফেডারেশন দ্যা ক্রিকেট কাতালান  » «   বাংলা টাউন থেকে রুশনারা আলী‘র নির্বাচনী প্রচারনায় শুরু  » «   বিয়ানীবাজারে অত্যাধুনিক ইনকিউভেটর ও ফটোথেরাপি মেশিনে নবজাতকের সেবা চালু  » «   আবুধাবী এয়ারপোর্টে বাংলা টাইগার্সের খেলোয়াড়দের বরণ  » «   ফ্রান্সে বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন  » «   যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করেছে যুবলীগ ইতালী শাখা  » «   পপলার ও লাইমহাউজ আসনে আপসানা বেগমর আনুষ্ঠানিক ক্যাম্পেইন শুরু  » «   আওয়ামী যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করেছে কাতালোনীয়া যুবলীগ  » «   স্পেনের জাতীয় নির্বাচন সম্পন্ন এবারও সরকার গঠনে অনিশ্চয়তা  » «  

শ্রেষ্ঠ বিদ্যাৎসাহী ও ক্রীড়া সংগঠক নুরুল হক এর মৃত্যুতে দেশ বিদেশে শোকের ছায়া



জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ বিদ্যুৎসাহী ও বিশিষ্ট  ক্রীড়া সংগঠক নুরুল হক আজ শুক্রবার ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছেন (ইন্নালিল্লাহি…রাজিউন)। হৃদরোগে আক্রান্ত হয়ে তার  আকর্ষিক মৃত্যু হয়েছে বলে  জানা গেছে।

নুরুল হক সিলেট বিয়ানীবাজার  ক্রীড়া সংস্থা‘র যুগ্ম সাধারণ সম্পাদক ছিলেন। থানা ও জেলা পর্যায়ে ক্রীড়া ক্ষেত্রে তিনি ছিলেন অত্যন্ত মেধাবী ও পরিশ্রমী ক্রীড়া সংগঠক।

অত্যন্ত স্বজ্জন ও পরপোকারী নুরুল হক  বিয়ানীবাজার উপজেলায় সামাজিক সাংস্কৃতিক অঙ্গনেও ছিলেন পরিচিত মুখ। যে কোন মানবিক ও প্রেরণাদায়ী কাজে তিনি সামনে থাকতেন। বিশেষ করে প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে ক্রীড়া সংগঠক হিসাবে তিনি ছিলেন অনুকরণীয় ব্যক্তিত্ব।

‘জাতীয় প্রাথমিক শিক্ষা পদক ২০১৪’ এ  শ্রেষ্ঠ বিদ্যোৎসাহী হিসাবে প্রধানমন্ত্রীর কাছ থেকে সম্মাননা পদক গ্রহন করেন। নুরুল হক  এর বাড়ী বিয়ানীবাজার পৌরসভার শ্রীধরা গ্রামের। তার পিতা মরহুম মতুর্জ আলী। ৪ ভাই ও পাচ বোনের মধ্যে তিনি দ্বিতীয়। তিনি  দুই ছেলে ও এক মেয়ের জনক।

এদিকে বিশিষ্ট ক্রীড়া সংগঠক ও জাতীয়ভাবে শ্রেষ্ঠ পুরস্কারপ্রাপ্ত বিদ্যোৎসাহী, সমাজকর্মী নুরুল হকের মৃতুতে তার নিজ অঞ্চল বিয়ানীবাজারের মতো প্রবাসেও নেমেছে শোকের ছায়া। ইউরোপ ও আমেরিকা প্রবাসীদের বিভিন্ন সামাজিক সংগঠন  সামাজিক যোগাযোগ মাধ্যমের বিভিন্ন গ্রুপে মরহুমের বিদেহী আত্নার শান্তি এবং শোক সন্তপ্ত  পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে দোয়া প্রার্থনা করছেন।