শুক্রবার, ২ ডিসেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৮ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
কেসি সলিসিটর্সের দশক পূর্তি উদযাপন  » «   বঙ্গবন্ধু স্কলারশিপ আন্তর্জাতিক অঙ্গণে বাংলাদেশের উন্নয়নের প্রতিচ্ছবি  » «   লীলা নাগের স্মৃতি রক্ষায় ঢাকা বিশ্ববিদ্যালয় উদ্যোগ নেবে  » «   ফুসফুস-ক্যান্সার পরীক্ষার জন্য মাইল এন্ড লেজার সেন্টারে স্থাপন করা হচ্ছে বিশেষ ‘স্ক্রিনিং মেশিন’  » «   অলি-মিঠু-টিপু প্যানেলের পরিচিতি ও ইশতেহার ঘোষণা  » «   ২০ নভেম্বর লন্ডনের রয়েল রিজেন্সিতে ৫ম বেঙ্গলী ওয়েডিং ফেয়ার  » «   একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির যুক্তরাজ্য শাখা গঠিত  » «   টি আলী স্যার ফাউন্ডেশন সম্মাননা পেলেন সিলেটের ২৪গুণী শিক্ষক  » «   নওয়াগ্রাম প্রগতি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ফুল, ফল ও ঔষধি বৃক্ষরোপণ  » «   আলোকিত মানুষ শিক্ষক মো. সমছুল ইসলাম এর ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী  » «   সিলেটের বিয়ানীবাজারে একটি পরিত্যক্ত কূপে তাজা গ্যাসের মজুদ আবিষ্কৃত  » «   বাংলাদেশী কারী  ব্রিটেনের প্রবৃত্তি ও খাবার সংস্কৃতিতে অনন্য  অবদান রাখছে  » «   পুরুষতান্ত্রিক সমাজ ব্যবস্থায় নারীবাদের প্রতিবন্ধকতা  » «   রিষি সুনাক এশিয়ান বংশদ্ভোত, কনজারভেটিভ এবং ধনীদের বন্ধু  » «   গোলাপগঞ্জ প্রেসক্লাব নিয়ে বিভ্রান্তি সৃষ্টিকারীদের ব্যাপারে সতর্ক থাকার আহবান  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


শ্রেষ্ঠ বিদ্যাৎসাহী ও ক্রীড়া সংগঠক নুরুল হক এর মৃত্যুতে দেশ বিদেশে শোকের ছায়া



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ বিদ্যুৎসাহী ও বিশিষ্ট  ক্রীড়া সংগঠক নুরুল হক আজ শুক্রবার ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছেন (ইন্নালিল্লাহি…রাজিউন)। হৃদরোগে আক্রান্ত হয়ে তার  আকর্ষিক মৃত্যু হয়েছে বলে  জানা গেছে।

নুরুল হক সিলেট বিয়ানীবাজার  ক্রীড়া সংস্থা‘র যুগ্ম সাধারণ সম্পাদক ছিলেন। থানা ও জেলা পর্যায়ে ক্রীড়া ক্ষেত্রে তিনি ছিলেন অত্যন্ত মেধাবী ও পরিশ্রমী ক্রীড়া সংগঠক।

অত্যন্ত স্বজ্জন ও পরপোকারী নুরুল হক  বিয়ানীবাজার উপজেলায় সামাজিক সাংস্কৃতিক অঙ্গনেও ছিলেন পরিচিত মুখ। যে কোন মানবিক ও প্রেরণাদায়ী কাজে তিনি সামনে থাকতেন। বিশেষ করে প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে ক্রীড়া সংগঠক হিসাবে তিনি ছিলেন অনুকরণীয় ব্যক্তিত্ব।

‘জাতীয় প্রাথমিক শিক্ষা পদক ২০১৪’ এ  শ্রেষ্ঠ বিদ্যোৎসাহী হিসাবে প্রধানমন্ত্রীর কাছ থেকে সম্মাননা পদক গ্রহন করেন। নুরুল হক  এর বাড়ী বিয়ানীবাজার পৌরসভার শ্রীধরা গ্রামের। তার পিতা মরহুম মতুর্জ আলী। ৪ ভাই ও পাচ বোনের মধ্যে তিনি দ্বিতীয়। তিনি  দুই ছেলে ও এক মেয়ের জনক।

এদিকে বিশিষ্ট ক্রীড়া সংগঠক ও জাতীয়ভাবে শ্রেষ্ঠ পুরস্কারপ্রাপ্ত বিদ্যোৎসাহী, সমাজকর্মী নুরুল হকের মৃতুতে তার নিজ অঞ্চল বিয়ানীবাজারের মতো প্রবাসেও নেমেছে শোকের ছায়া। ইউরোপ ও আমেরিকা প্রবাসীদের বিভিন্ন সামাজিক সংগঠন  সামাজিক যোগাযোগ মাধ্যমের বিভিন্ন গ্রুপে মরহুমের বিদেহী আত্নার শান্তি এবং শোক সন্তপ্ত  পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে দোয়া প্রার্থনা করছেন।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন