শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৬ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
লন্ডনে অমুসলিমদের নিয়ে ব্যাতিক্রমী আয়োজন ‘ডায়লোগ এন্ড ডিসকোভারী‘  » «   টাওয়ার হামলেট কেয়ারার এসোসিয়েশনের নাম এবং লগো ব্যাবহারের প্রতিবাদ  » «   ম্যানচেষ্টার সহকারী হাইকমিশনে সাংবাদিকদের সাথে মতবিনিময়  » «   লন্ডলে ৯ম বাংলাদেশ বইমেলা ,সাহিত্য ও সাংস্কৃতিক উৎসব  » «   বীর মুক্তিযোদ্ধা মুতি-মুছব্বির-হান্নান স্মরণে লন্ডনে শোকসভা  » «   জুয়া-ক্যসিনো ব্যবসায়ী যুবলীগ নেতাকে পুলিশের হাতে তুলে দিয়েছে র‌্যাব  » «   বার্সেলোনায় দারুল কিরাত মজিদিয়া ফুলতলী ট্রাস্ট এর পুরষ্কার বিতরণী ও সমাপনী অনুষ্ঠান সম্পন্ন  » «   বিসিএ‘র  সেফ অফ দ্যা ইয়ার এর ‘কুক অফ‘ প্রতিযোগিতা  অনুষ্ঠিত  » «    পরিচ্ছন্ন সিলেটের স্বপ্ন দেখছে প্রজেক্ট ‘ক্লীন সুরমা, গ্রীন সিলেট’  » «   বাংলাদেশের মুক্ত অর্থণেতিক অঞ্চলে বিনিয়োগ করবে আরব আমিরাত  » «   আজমানে স্কুল প্রতিষ্ঠার জন্য ব্যবসায়িদের সাথে কনসাল জেনারেলের মতবিনিময়  » «   ডাকসুর কোষাধ্যক্ষ অপসারন ও ৩৪ জনের ছাত্রত্ব বাতিলের দাবীতে ভিপি’র চিঠি  » «   কাতালোনীয়ার স্বাধীনতার ডাকে লক্ষ লক্ষ জনতার সমাবেশ  » «   সুনির্দিষ্ট অভিযোগে ছাত্রলীগের সভাপতি-সম্পাদককে অব্যাহতি দেয়া হয়েছে: জয়  » «   সিলেটে বাম গণতান্ত্রিক জোটের জনসভা  » «  

শ্রেষ্ঠ বিদ্যাৎসাহী ও ক্রীড়া সংগঠক নুরুল হক এর মৃত্যুতে দেশ বিদেশে শোকের ছায়া



জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ বিদ্যুৎসাহী ও বিশিষ্ট  ক্রীড়া সংগঠক নুরুল হক আজ শুক্রবার ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছেন (ইন্নালিল্লাহি…রাজিউন)। হৃদরোগে আক্রান্ত হয়ে তার  আকর্ষিক মৃত্যু হয়েছে বলে  জানা গেছে।

নুরুল হক সিলেট বিয়ানীবাজার  ক্রীড়া সংস্থা‘র যুগ্ম সাধারণ সম্পাদক ছিলেন। থানা ও জেলা পর্যায়ে ক্রীড়া ক্ষেত্রে তিনি ছিলেন অত্যন্ত মেধাবী ও পরিশ্রমী ক্রীড়া সংগঠক।

অত্যন্ত স্বজ্জন ও পরপোকারী নুরুল হক  বিয়ানীবাজার উপজেলায় সামাজিক সাংস্কৃতিক অঙ্গনেও ছিলেন পরিচিত মুখ। যে কোন মানবিক ও প্রেরণাদায়ী কাজে তিনি সামনে থাকতেন। বিশেষ করে প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে ক্রীড়া সংগঠক হিসাবে তিনি ছিলেন অনুকরণীয় ব্যক্তিত্ব।

‘জাতীয় প্রাথমিক শিক্ষা পদক ২০১৪’ এ  শ্রেষ্ঠ বিদ্যোৎসাহী হিসাবে প্রধানমন্ত্রীর কাছ থেকে সম্মাননা পদক গ্রহন করেন। নুরুল হক  এর বাড়ী বিয়ানীবাজার পৌরসভার শ্রীধরা গ্রামের। তার পিতা মরহুম মতুর্জ আলী। ৪ ভাই ও পাচ বোনের মধ্যে তিনি দ্বিতীয়। তিনি  দুই ছেলে ও এক মেয়ের জনক।

এদিকে বিশিষ্ট ক্রীড়া সংগঠক ও জাতীয়ভাবে শ্রেষ্ঠ পুরস্কারপ্রাপ্ত বিদ্যোৎসাহী, সমাজকর্মী নুরুল হকের মৃতুতে তার নিজ অঞ্চল বিয়ানীবাজারের মতো প্রবাসেও নেমেছে শোকের ছায়া। ইউরোপ ও আমেরিকা প্রবাসীদের বিভিন্ন সামাজিক সংগঠন  সামাজিক যোগাযোগ মাধ্যমের বিভিন্ন গ্রুপে মরহুমের বিদেহী আত্নার শান্তি এবং শোক সন্তপ্ত  পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে দোয়া প্রার্থনা করছেন।