সোমবার, ১০ অগাস্ট ২০২০ খ্রীষ্টাব্দ | ২৬ শ্রাবণ ১৪২৭ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
লন্ডনে এম এ খান ফাউন্ডেশন ক্যারম টুর্নামেন্ট’২০ এর উদ্বোধন  » «   জালালাবাদ এসোসিয়েশন pioltello, Milano এর আয়োজনে ব্যাটমিন্টন খেলার উদ্ভোধন  » «    বৈরুতে ভয়াবহ বিষ্ফোরণে ক্ষতিগ্রস্থদের সাহায্যার্থে বাংলাদেশ বিমান বাহিনী  » «   লন্ডন হাই কমিশনে বঙ্গমাতা ফজিলাতুন্নেসা মুজিব-এর ৯০তম জন্মবার্ষিকীতে বিশেষ আয়োজন  » «   লেবাননে নিখোঁজ প্রবাসী রাশেদের লাশ মিলল হাসপাতালে  » «   স্পেনে বাংলাদেশ দূতাবাসে বঙ্গমাতার জন্মবার্ষিকী পালন  » «   জাতীয় শোক দিবসের পর সিলেট-ঢাকা রোডে সব ট্রেন চলবে  » «   লেবাননে বিস্ফোরণে চিকিৎসা পাচ্ছেন না  » «   রাজাকারের তালিকা হবে; মুক্তিযোদ্ধাদের নামের আগে ‘বীর’লেখার প্রস্তাব  » «   ইতালী আওয়ামী লীগের উদ্যোগে শেখ ফজিলাতুন্নেছার জন্মবার্ষিকী পালন  » «   ভ্যাকসিন আসছে ১২ আগস্ট: বাংলাদেশও ভ্যাকসিন পাবে সস্তায়  » «   লেবাননে পররাষ্ট্র মন্ত্রণালয়ের দখল নিয়েছে বিক্ষোভকারীরা  » «   টিভি সাংবাদিকতা : আমার স্বপ্ন ও ভাবনা  » «   বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব ও শেখ কামালের জন্মবার্ষিকী স্মরণ সভা ও দোয়া মাহফিল  » «   বৈরুতে বিস্ফোরণে বাংলাদেশি নিহত বেড়ে ৪, আহত ৯৯  » «  

শ্রেষ্ঠ বিদ্যাৎসাহী ও ক্রীড়া সংগঠক নুরুল হক এর মৃত্যুতে দেশ বিদেশে শোকের ছায়া



জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ বিদ্যুৎসাহী ও বিশিষ্ট  ক্রীড়া সংগঠক নুরুল হক আজ শুক্রবার ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছেন (ইন্নালিল্লাহি…রাজিউন)। হৃদরোগে আক্রান্ত হয়ে তার  আকর্ষিক মৃত্যু হয়েছে বলে  জানা গেছে।

নুরুল হক সিলেট বিয়ানীবাজার  ক্রীড়া সংস্থা‘র যুগ্ম সাধারণ সম্পাদক ছিলেন। থানা ও জেলা পর্যায়ে ক্রীড়া ক্ষেত্রে তিনি ছিলেন অত্যন্ত মেধাবী ও পরিশ্রমী ক্রীড়া সংগঠক।

অত্যন্ত স্বজ্জন ও পরপোকারী নুরুল হক  বিয়ানীবাজার উপজেলায় সামাজিক সাংস্কৃতিক অঙ্গনেও ছিলেন পরিচিত মুখ। যে কোন মানবিক ও প্রেরণাদায়ী কাজে তিনি সামনে থাকতেন। বিশেষ করে প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে ক্রীড়া সংগঠক হিসাবে তিনি ছিলেন অনুকরণীয় ব্যক্তিত্ব।

‘জাতীয় প্রাথমিক শিক্ষা পদক ২০১৪’ এ  শ্রেষ্ঠ বিদ্যোৎসাহী হিসাবে প্রধানমন্ত্রীর কাছ থেকে সম্মাননা পদক গ্রহন করেন। নুরুল হক  এর বাড়ী বিয়ানীবাজার পৌরসভার শ্রীধরা গ্রামের। তার পিতা মরহুম মতুর্জ আলী। ৪ ভাই ও পাচ বোনের মধ্যে তিনি দ্বিতীয়। তিনি  দুই ছেলে ও এক মেয়ের জনক।

এদিকে বিশিষ্ট ক্রীড়া সংগঠক ও জাতীয়ভাবে শ্রেষ্ঠ পুরস্কারপ্রাপ্ত বিদ্যোৎসাহী, সমাজকর্মী নুরুল হকের মৃতুতে তার নিজ অঞ্চল বিয়ানীবাজারের মতো প্রবাসেও নেমেছে শোকের ছায়া। ইউরোপ ও আমেরিকা প্রবাসীদের বিভিন্ন সামাজিক সংগঠন  সামাজিক যোগাযোগ মাধ্যমের বিভিন্ন গ্রুপে মরহুমের বিদেহী আত্নার শান্তি এবং শোক সন্তপ্ত  পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে দোয়া প্রার্থনা করছেন।