শনিবার, ২৫ জুন ২০২২ খ্রীষ্টাব্দ | ১১ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
রেমিটেন্স প্রেরণে উদ্বুদ্ধকরণে মাদ্রিদে মতবিনিময় সভা’ অনুষ্ঠিত  » «   বিশ্বনাথে মায়ের কোল থেকে ভেসে গেল শিশু, ৫ জনের মৃত্যু  » «   লন্ডনে বিশ্বসাহিত্য কেন্দ্র ইউকের বিশ বছরপূর্তি উদযাপন  » «   মধ্যপ্রাচ্যের প্রতিবাদ এবং সাধারণ জনগণ  » «   স্পেনে ঢাকা ফ্রুতাস (Frutas) এর ১৬ বছর পূর্তি উৎসব অনুষ্ঠিত  » «   সিলেটে বন্যা : বৃষ্টি হয়েছে নদ-নদীর পানি কমেছে  » «   সিলেটে রানওয়েতে বন্যার পানি, বন্ধ বিমানের ফ্লাইট  » «   যুক্তরাজ্যে ঈদে ছুটির দাবীতে আলতাব আলী পার্কে সমাবেশ ২২শে জুন  » «   বিয়ানীবাজারে বিদ্রোহী প্রার্থী ও গোলাপগন্জে নৌকা বিজয়ী  » «   রুয়ান্ডা যাওয়ার প্রথম ফ্লাইটটি বাতিল : প্রীতি প্যাটেল আশা ছাড়েন নি  » «   মরহুম এম এ গণির আত্মার মাগফিরাত কামনায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের শোক সভা ও দোয়া মাহফিল  » «   বালাগঞ্জে মাদকদ্রব্যের অপব্যবহার রোধকল্পে সভা  » «   স্বেচ্ছাসেবক দলের সদস্য সংগ্রহ কর্মসুচীর উদ্বোধন  » «   নতুন প্রজন্মের জন্য ইস্ট লন্ডন মসজিদকে রোল মডেল প্রতিষ্ঠান হিসেবে রেখে যেতে চাই  » «   ব্রিটিশ রানির ওবিই খেতাব পেলেন বিসিএ’র প্রেসিডেন্ট  এম এ  মুনিম     » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


শ্রেষ্ঠ বিদ্যাৎসাহী ও ক্রীড়া সংগঠক নুরুল হক এর মৃত্যুতে দেশ বিদেশে শোকের ছায়া



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ বিদ্যুৎসাহী ও বিশিষ্ট  ক্রীড়া সংগঠক নুরুল হক আজ শুক্রবার ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছেন (ইন্নালিল্লাহি…রাজিউন)। হৃদরোগে আক্রান্ত হয়ে তার  আকর্ষিক মৃত্যু হয়েছে বলে  জানা গেছে।

নুরুল হক সিলেট বিয়ানীবাজার  ক্রীড়া সংস্থা‘র যুগ্ম সাধারণ সম্পাদক ছিলেন। থানা ও জেলা পর্যায়ে ক্রীড়া ক্ষেত্রে তিনি ছিলেন অত্যন্ত মেধাবী ও পরিশ্রমী ক্রীড়া সংগঠক।

অত্যন্ত স্বজ্জন ও পরপোকারী নুরুল হক  বিয়ানীবাজার উপজেলায় সামাজিক সাংস্কৃতিক অঙ্গনেও ছিলেন পরিচিত মুখ। যে কোন মানবিক ও প্রেরণাদায়ী কাজে তিনি সামনে থাকতেন। বিশেষ করে প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে ক্রীড়া সংগঠক হিসাবে তিনি ছিলেন অনুকরণীয় ব্যক্তিত্ব।

‘জাতীয় প্রাথমিক শিক্ষা পদক ২০১৪’ এ  শ্রেষ্ঠ বিদ্যোৎসাহী হিসাবে প্রধানমন্ত্রীর কাছ থেকে সম্মাননা পদক গ্রহন করেন। নুরুল হক  এর বাড়ী বিয়ানীবাজার পৌরসভার শ্রীধরা গ্রামের। তার পিতা মরহুম মতুর্জ আলী। ৪ ভাই ও পাচ বোনের মধ্যে তিনি দ্বিতীয়। তিনি  দুই ছেলে ও এক মেয়ের জনক।

এদিকে বিশিষ্ট ক্রীড়া সংগঠক ও জাতীয়ভাবে শ্রেষ্ঠ পুরস্কারপ্রাপ্ত বিদ্যোৎসাহী, সমাজকর্মী নুরুল হকের মৃতুতে তার নিজ অঞ্চল বিয়ানীবাজারের মতো প্রবাসেও নেমেছে শোকের ছায়া। ইউরোপ ও আমেরিকা প্রবাসীদের বিভিন্ন সামাজিক সংগঠন  সামাজিক যোগাযোগ মাধ্যমের বিভিন্ন গ্রুপে মরহুমের বিদেহী আত্নার শান্তি এবং শোক সন্তপ্ত  পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে দোয়া প্রার্থনা করছেন।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন