রবিবার, ৫ জুলাই ২০২০ খ্রীষ্টাব্দ | ২১ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জালালাবাদ এসোসিয়েশনের প্রচেষ্টায় চাটার্ড ফ্লাইটে ফ্রান্স ফিরলেন ১৫০ জন বাংলাদেশী  » «   জালালাবাদ এসোসিয়েশনের প্রচেষ্টায় ফ্রান্স ফিরেছেন ১৫০ বাংলাদেশী  » «   আরব আমিরাতে ৫২বাংলার নতুন টীম, ৩০ এপ্রিল থেকে লন্ডন প্রতিনিধিকেও অব্যাহতি  » «   বাংলাদেশে করোনায় মৃত্যু দুই হাজার ছাড়ালো  » «   লন্ডনে দ্বিতীয় আউটডোর ব্যাডমিন্টন টুর্নামেন্ট ইউকে ২০২০ সম্পন্ন  » «   ব্রিটেনে বর্ষসেরা জিপি চিকিৎসক বাংলাদেশী বংশদ্ভোদ ডা. ফারজানা  » «   পাটকল বন্ধ করা মুক্তিযুদ্ধের সঙ্গে বিশ্বাসঘাতকতা  » «   ইতালি ছাত্রলীগ নেতার উদ্যোগে সিলেটে বৃক্ষরােপন  » «   ফটিকছড়িতে করোনা হাসপাতাল প্রস্তুতিতে সহায়তা করলো ‘নারায়ণহাট প্রবাসী জনকল্যাণ পরিষদ’  » «   এম এ হকের জানাজায় মানুষের ঢল  » «   পুরো মন্ত্রীসভা নিয়ে পদত্যাগ করেছেন ফ্রান্সের প্রধানমন্ত্রী এডওয়ার্ড ফিলিপ  » «   সৌদি থেকে দেশে ৪১৫ জন, মিসর গেলেন ১৪০ বাংলাদেশি  » «   ১৩ জুলাই থেকে লন্ডনের মসজিদগুলো পরিক্ষামুলক খোলা হবে  » «   ঢাকা থেকে প্যারিস বিশেষ ফ্লাইট আসছে আগামীকাল ৪ জুলাই  » «   সিলেট বিভাগে করোনা আক্রান্ত ৫ হাজারের কাছাকাছি  » «  

ম্যানচেষ্টার সহকারী হাইকমিশনের রবীন্দ্র-নজরুল জয়ন্তী পালন



ম্যানচেষ্টারস্থ বাংলাদেশ সহকারী হাইকমিশন পালন করেছে রবীন্দ্র নজরুল জয়ন্তী।৭ জুলাই রবিবার বিকেলে দুতাবাসের হলে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সহকারি হাইকমিশনার আবু নসর মোহাম্মদ আনোয়ারুল ইসলাম।সহকারী হাইকমিশনার তাঁর বক্তব্যে রবীন্দ্রনাথ ঠাকুর ও কাজী নজরুল ইসলামের বৈচিত্রময় জীবনের বিভিন্ন দিক নিয়ে আলোচনা করেন।

 

উল্লেখযোগ্য সংখ্যক রবীন্দ্র-নজরুল ভক্তদের উপস্থিতিতে এতে সঙ্গীত পরিবেশন করেন হা্ইকমিশনের নিজস্ব শিল্পী হোসনা আরা, মাহমুদা খানম, শিল্পী বাড়ৈ, সুফিয়া খানম, মোহাম্মদ জিল্লুর রহমান ও নাজমুল হাসান।এছাড়া অনুষ্ঠানে রবীন্দ্র সঙ্গীত ও নজরুল গীতি পরিবেশন করে ‘কৃষ্ণচূড়া’ সংগঠনের শিল্পীবৃন্দ। অনুষ্ঠানে নৃত্য পরিবশেন করা হয়।

বিকেল ৪ টা থেকে শুরু হওয়া এ অনুষ্ঠান চলে সন্ধ্যা ৭ ঘঠিকা পর্যন্ত। অনুষ্ঠান শেষে হালকা খাবারের আয়োজন করে সহকারি হাইকমিশন।