বৃহস্পতিবার, ৪ জুন ২০২০ খ্রীষ্টাব্দ | ২১ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
কারী শিল্পের মূল্য সংযোজন কর ৫% করার দাবী করেছে বিসিএ  » «   অসমে ভূমিধসে তিন জেলায় মৃত্যু ২১জনের  » «   একটি লাশের দাফন ও ছাত্রলীগের ‘ওরা ৪১ জন’  » «   করোনা সংকটে বিয়ানীবাজার উপজেলার কসবা-খাসা গ্রামে পাশে দাড়ানো ব্যক্তি ও সংগঠন  » «   যদি কিছু মনে না করেন  » «   এক দিনে ২২৭ কর্মকর্তাকে চাকুরিচ্যুত করল প্রাইম লাইফ ইন্সুরেন্স কোম্পানি  » «   আদর্শের বিপরীতেই দাঁড়িয়ে যাচ্ছে আদর্শ  » «   করোনায় সৌদি প্রবাসী বাংলাদেশিদের অসহায়ত্ব  » «   সোয়া ছয় কোটি মানুষের হাতে সরকারের ত্রাণ  » «   শারজাহর মসজিদগুলিতে পরিচ্ছন্নকরণ অব্যাহত  » «   ‘আলোকিত ৯৫ মাদারীপুর’ এর প্রতিষ্ঠা বার্ষিকী ২০২০ উদযাপন  » «   পরিবহন কল্যাণ তহবিলের টাকা নিয়ে সিলেটে শ্রমিকদের মধ্যে সংঘর্ষ, ভাঙচুর  » «   আমিরাত নিউজ এজিন্সিতে বাংলা ভাষা সংযুক্ত করা হয়েছে  » «   নিজ খরছে দেশে যেতে ইচ্ছুক প্রবাসীদের তালিকা করা হবে  » «   করোনা থেকে বাঁচতে সর্বোচ্চ সতর্ক থাকার আহ্বান পরিবেশমন্ত্রীর  » «  

জুয়েল সাদতের পাবলিক সার্ভিস কমিউনিটি এওয়ার্ড লাভ



সেন্ট্রাল ফ্লোরিডায় বসবাস রত প্রবাসীদের অন্যতম মুখপা্ত্র প্রবাসের নিউজের সম্পাদক ও প্রথম আলো উত্তর আমেরিকার বিশেষ প্রতিনিধি সাংবাদিক ও কমিউনিটি একটিভিষ্ট জুয়েল সাদত ২৯ জুন বাংলাদেশ সমিতি অব সেন্ট্রাল ফ্লোরিডা কতৃক পাবলিক সার্ভিস কমিউনিটি এওয়ার্ড লাভ করেছেন । দীর্ঘ ১৮ বছর থেকে নিরলস ভাবে কমিউনিটিতে বিশেষ সেবা প্রদান করায় বাংলাদেশ সমিতি তাকে মনোনিত করে । তাকে বিশেষ সম্মামনা ক্রেষ্ট তুলে দেন স্থানীয় সেনফোড শহরের মেয়র জেফ ট্রিমপ্লেড ও বাংলাদেশ সমিতির নেতৃবৃন্দ । জুয়েল সাদত সাংবাদিকতায় জড়িত ২৫ বছর যাবত, তিনি কমিউনিটির সেবায় নিবেদিত প্রান । তিনি একজন কলামিস্ট ও্ কবি হিসাবে সুপরিচিত । তার প্রকাশিত গ্রন্থ ৬ টি ও একটি কবিতার সিডি । প্রকাশের অপেক্ষায় রয়েছে তিনটি বই , যা ২০২০ বই মেলায় প্রকাশিত হবে ।

তিনি দেশে বিদেশের অসংখ্য প্রতিষ্টানের সাথে জড়িত । তিনি বঙ্গবন্ধু গবেষনা সংসদের আন্তজাতিক বিষয়ক সম্পাদক,  প্রবাসীদের অন্যতম চ্যারিটি বাংলাদেশ গ্রীন ক্রিসিন্ট সোসাইটির গভর্নর, তিনি বৃটিশ চারিটি প্রতিষ্টান ওয়ান পাউন্ড হসপিটালের অন্যতম ট্রাষ্টি ও সাদত ফাউন্ডেশনের সিইও । তিনি জাতীয় দৈনিক রাজনীতির উপদেষ্টা সম্পাদক হিসাবেও জড়িত । জুয়েল সাদতের জন্ম ২ রা নভেম্বর ১৯৭২ সালে সিলেট শহরের মালনীছড়া চা বাগানে পিতার কর্মস্থলে । জুয়েল সাদতের পিতা ছিলেন ট্রি প্লান্টার । তিনি ২০০১ সালে আমেরিকা আসার আগে বাংলাদেশ সরকারের আনসার ভিডিপির বিভাগীয় গন সংযোগ সহকারী কর্মকর্তা হিসাবে সরকারী চাকুরীতে জড়িত ছিলেন । তিনি প্রথম আলো, ভোরের কাগজ, সাপ্তাহিক বিচিত্রা, ইউ এন বি তে ও জড়িত ছিলেন । তিনি আমেরিকার সবচেয়ে জনপ্রিয় সাপ্তাহিক পত্রিকা ঠিকানার সাথে জড়িত অছেন প্রায় ২৩ বছর ।

ব্যাক্তিগত জীবনে বিবাহিত জুয়েল সাদত স্ত্রী মাহফুজা সাদত, দু পুত্র ওয়াসী সাদত ,ওয়াফিক সাদত, দু মেয়ে ওয়াদিয়া সাদত ও আয়েশা সাদত কে নিয়ে সেন্ট্রাল ফ্লোরিডার কিসিমিতে বসবাস করেন । তিনি ২০১২, ২০১৭,২০১৮ ও ২০১৯ গত চার বছর থেকে উত্তর আমেরিকার প্রতিনিধিত্বশীল সংগঠন ফোবানার সাথে জড়িত । তিনি ২০১৯ সালের ফোবানার গুড ইউল ও প্রমোশন কমিটির দায়িত্ব পালন করছেন ।