শনিবার, ২৫ জুন ২০২২ খ্রীষ্টাব্দ | ১১ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
পদ্মা সেতুর স্মারক নোট বাজারে আসবে রবিবার  » «   পদ্মা সেতুর জন্য অভিনন্দন বিশ্বব্যাংক প্রতিনিধির  » «   অদম্য বাংলাদেশ, খুলল পদ্মার দ্বার  » «   আছে শুধু ভালোবাসা, দিয়ে গেলাম তাই: প্রধানমন্ত্রী  » «   রেমিটেন্স প্রেরণে উদ্বুদ্ধকরণে মাদ্রিদে মতবিনিময় সভা’ অনুষ্ঠিত  » «   বিশ্বনাথে মায়ের কোল থেকে ভেসে গেল শিশু, ৫ জনের মৃত্যু  » «   লন্ডনে বিশ্বসাহিত্য কেন্দ্র ইউকের বিশ বছরপূর্তি উদযাপন  » «   মধ্যপ্রাচ্যের প্রতিবাদ এবং সাধারণ জনগণ  » «   স্পেনে ঢাকা ফ্রুতাস (Frutas) এর ১৬ বছর পূর্তি উৎসব অনুষ্ঠিত  » «   সিলেটে বন্যা : বৃষ্টি হয়েছে নদ-নদীর পানি কমেছে  » «   সিলেটে রানওয়েতে বন্যার পানি, বন্ধ বিমানের ফ্লাইট  » «   যুক্তরাজ্যে ঈদে ছুটির দাবীতে আলতাব আলী পার্কে সমাবেশ ২২শে জুন  » «   বিয়ানীবাজারে বিদ্রোহী প্রার্থী ও গোলাপগন্জে নৌকা বিজয়ী  » «   রুয়ান্ডা যাওয়ার প্রথম ফ্লাইটটি বাতিল : প্রীতি প্যাটেল আশা ছাড়েন নি  » «   মরহুম এম এ গণির আত্মার মাগফিরাত কামনায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের শোক সভা ও দোয়া মাহফিল  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


বিমানের টয়লেট থেকে সাড়ে ১২ কেজি স্বর্ণ উদ্ধার



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ফ্লাইট নং বিজি ১২২ এর টয়লেট থেকে ১২ কেজি ৭৬০ গ্রাম স্বর্ণ উদ্ধার করেছে কাস্টমস কর্তৃপক্ষ।যার আনুমানিক বাজারমূল্য ৬ কোটি ৩৮ লাখ টাকা প্রায়। মঙ্গলবার (২ জুলাই) সকাল সাড়ে ১১টার দিকে ওমানের রাজধানী মাস্কট থেকে আসা ফ্লাইট বিজি১২২ থেকে স্বর্ণগুলো উদ্ধার করা হয়।

কাস্টমস কর্তৃপক্ষ জানিয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে বাংলাদেশ বিমানের ফ্লাইট নং বিজি১২২ থেকে স্বর্ণের চালানটি উদ্ধার করে ঢাকা কাস্টম হাউসের বিমানবন্দর প্রিভেন্টিভ টিম। স্বর্ণগুলো বিমানের সিট নং ‘২১এ’ এর পেছনে থাকা টয়লেটের ব্যবহৃত টিস্যু ফেলার জন্য রাখা বক্সের নিচের একটি গোপন স্থান থেকে কালো স্কচটেপে মোড়ানো ৬টি বান্ডিল উদ্ধার করা হয়।

স্বর্ণ চোরাচালানের সাথে জড়িত থাকার সন্দেহে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের এয়ারক্রাফট মেকানিক মোহাম্মাদ আফজাল হোসেন হাওলাদার এবং চোরাচালানে ব্যবহৃত বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ‘অরুন আলো’ এয়ারক্রাফটটিও আটক করা হয়েছে। এ ঘটনায় দি কাস্টমস এ্যাক্ট, ১৯৬৯ এবং স্পেশাল পাওয়ার এ্যাক্ট, ১৯৭৪ অনুযায়ী বিমানবন্দর থানায় মামলা করাসহ প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন