বুধবার, ৮ ফেব্রুয়ারী ২০২৩ খ্রীষ্টাব্দ | ২৬ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
বেশ্যাবিদদের ‘এলিট সিস্টেম’!  » «   কিং চার্লস ও কুইন কনসোর্ট বাংলা টাউন আসছেন  » «   অসুস্থ চারখাই ইউপি চেয়ারম্যান হোসেন মুরাদ চৌধুরীর আশু সুস্থতা কামনায় লন্ডনে দোয়া মাহফিল অনুষ্ঠিত  » «   আলীনগর ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে‘র আত্নপ্রকাশ  » «   অমর একুশে বইমেলার উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী  » «   তরুণদের উচ্চশিক্ষায় সহায়তা: মেয়র লুৎফুর রহমান এবার চালু করলেন ইউনির্ভাসিটি বার্সারি স্কিম  » «   ‘টি আলী স্যার’কে নিয়ে হবিগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয়ে গানের চিত্রায়ণ  » «   বিবিসিজিএইচ এর বিয়ানীবাজারের মোল্লাপুর-এ বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান  » «   কবিকণ্ঠের সুবর্ণরেখায় শিক্ষাব্রতী শীর্ষক সুহৃদ আড্ডায় বক্তারা- অগণন প্রাণে আলো জ্বেলেছেন মো. শওকত আলী  » «   স্পেন-বাংলাদেশ প্রাতিষ্ঠানিক সম্পর্কের পরিধি বিস্তৃত হচ্ছে  » «   টি আলী স্যারকে নিয়ে লেখা আব্দুল গাফফার চৌধুরী’র গানে সুর দিলেন মকসুদ জামিল মিন্টু  » «   লন্ডনে প্রকাশক ও গবেষক মোহাম্মদ নওয়াব আলীর সাথে মতবিনিময় ও ‘বাসিয়ার বই আলোচনা‘র  মোড়ক উন্মোচন  » «   ঢাকা এন আর বি ক্লাবে – ‘বাঙালীর বিয়েতে বাংলাদেশের পোশাক’ ক্যাম্পেইনের নেটওয়ার্কিং মিটিং  » «   প্রধানমন্ত্রীর সাথে ঢাবি অ্যালামনাই ইন দ্য ইউকে’র সভাপতির সাক্ষাৎ  » «   লন্ডনে গোলাপগঞ্জের কমিউনিটি নেতৃবৃন্দের সাথে সরওয়ার হোসেনের মতবিনিময়  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

স্পেনে দারুল আমাল জামে মসজিদের ওপেন ডে



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

প্রবাসে মুসলমানদের ধর্মীয় কর্মকান্ড, মসজিদ পরিচালনা এবং স্থানীয় স্প্যানিশদের সাথে সুসম্পর্ক তৈরি করতে বার্সেলোনার বাংলাদেশী দ্বারা পরিচালিত মসজিদ দারুল আমাল আয়োজন করে খরনাদা দে পুয়েরতাস আবিয়েরতাস (ওপেন ডে)।

কাতালোনিয়ার ইসলামিক ইউনিয়ন কমিশনের সহযোগিতায় ২৮শে জুন মসজিদ সড়ক ভিস্তালেগরে দু’ঘন্টার জন্য বন্ধকরে সড়কের উপরে বসানো হয় পিঠাপুলি থেকে সমস্থ বাংলাদেশী মুখরোচক খাবার।
এ খাবারগুলো প্রতিবেশী মুসলীম, ননমুসলিম এবং আগত অতিথিদের জন্য উন্মোক্ত রাখা হয়। আগতদের খাবার পরিবেশনের পাশাপাশি মসজিদ পরিদর্শনেরও সুযোগ করেন দেন মসজিদ পরিচালনা কমিটি।

পরিচালনা কমিটির সহসভাপতি মাসরুর আহমেদের পরিচালনায় এবং সভাপতি হাবিবুর রহমানের সার্বিক তত্বাবধানে স্থানীয় রাজনৈতিক ব্যাক্তিবর্গ, সিটি কাউন্সিল ও প্রশাসনিক কর্মকর্তারা ছাড়াও উপস্থিত ছিলেন সরকারের ইমিগ্রেন বিষয়ক সম্পাদক কারলেস,ই’আরসি দলের সাবেক এমপি রবার্ট মাসিহ নাহার,ধর্মীয় সম্পাদক জরদি মরেরাস, কাতালোনিয়ার ইসলামিক ইউনিয়ন কমিশনের সভাপতি মোহাম্মেদ গাইদউনি, অনারারি কাউন্সিলর রামন পেদ্রো প্রমূখ।

আগত অতিথিরা ইসলাম ধর্মকে শান্তির ধর্ম আখ্যায়িত করে বার্সেলোনায় ইসলাম ধর্ম পরিচালনায় সার্বিক সহযোগিতার আশ্বাস প্রদান করেন।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন