শুক্রবার, ৫ জুন ২০২০ খ্রীষ্টাব্দ | ২২ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
মৃত হামিদা বেগমের স্বজনদের সন্ধানে লেবানন দূতাবাস  » «   কারী শিল্পের মূল্য সংযোজন কর ৫% করার দাবী করেছে বিসিএ  » «   অসমে ভূমিধসে তিন জেলায় মৃত্যু ২১জনের  » «   একটি লাশের দাফন ও ছাত্রলীগের ‘ওরা ৪১ জন’  » «   করোনা সংকটে বিয়ানীবাজার উপজেলার কসবা-খাসা গ্রামে পাশে দাড়ানো ব্যক্তি ও সংগঠন  » «   যদি কিছু মনে না করেন  » «   এক দিনে ২২৭ কর্মকর্তাকে চাকুরিচ্যুত করল প্রাইম লাইফ ইন্সুরেন্স কোম্পানি  » «   আদর্শের বিপরীতেই দাঁড়িয়ে যাচ্ছে আদর্শ  » «   করোনায় সৌদি প্রবাসী বাংলাদেশিদের অসহায়ত্ব  » «   সোয়া ছয় কোটি মানুষের হাতে সরকারের ত্রাণ  » «   শারজাহর মসজিদগুলিতে পরিচ্ছন্নকরণ অব্যাহত  » «   ‘আলোকিত ৯৫ মাদারীপুর’ এর প্রতিষ্ঠা বার্ষিকী ২০২০ উদযাপন  » «   পরিবহন কল্যাণ তহবিলের টাকা নিয়ে সিলেটে শ্রমিকদের মধ্যে সংঘর্ষ, ভাঙচুর  » «   আমিরাত নিউজ এজিন্সিতে বাংলা ভাষা সংযুক্ত করা হয়েছে  » «   নিজ খরছে দেশে যেতে ইচ্ছুক প্রবাসীদের তালিকা করা হবে  » «  

শীঘ্রই নতুন ঠিকানা পাচ্ছে উম্ম আল কুএইনের বাংলাদেশ সামাজিক ও সাংস্কৃতিক কেন্দ্র



সংযুক্ত আরব আমিরাত সরকার অনুমোদিত বাংলাদেশ সমিতির শারজাহ শাখা কিছু দিন আগে নতুন ঠিকানা পায়। এবার  খুব শীঘ্রই নতুন ঠিকানা পাবে উম্ম আল কুএইনের বাংলাদেশ সামাজিক ও সাংস্কৃতিক কেন্দ্র।

প্রবাসীদের নানান সমস্যা ও সম্ভাবনা নিয়ে কাজ করবে বলে জানিয়েছে এই প্রতিষ্টান। প্রতিটা দেশীয় প্রতিষ্ঠানের মূল উদ্দেশ্য বাংলাদেশ কে তুলে ধরা ও জাতির পিতার আদর্শে চলে দেশ ও দশের কল্যাণ করা।  জাতির পিতার সে ইচ্ছে যেন আজ সবার ইচ্ছে হয়ে দাঁড়িয়েছে।

প্রবাসীদের সকল সুখ-দুঃখে পাশে থাকবেন বলে জানিয়েছেন সমিতি ও সাংস্কৃতিক কেন্দ্রের কর্মকর্তারা। মান্যবর কনসাল জেনারেল ইকবাল হোসেন খাঁন দ্রুত সময়ে উম্ম আল কুএইনের নতুন কার্যালয়ে লাল সবুজের পতাকা উড়াতে পরামর্শ প্রদান করেন।