শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
বিজিবি-বিএসএফ গুলাগুলি:বিএসএফ সদস্য নিহত  » «   বিক্ষোভ-মিছিল-অগ্নিসংযোগ আর আন্দোলনে উত্তাল স্পেনের কাতালোনীয়া  » «   রিভার বাংলা নদী সভা’র কিশোরগঞ্জ জেলা কমিটি গঠিত  » «   আমিরাতের শ্রম মন্ত্রীর সাথে ভিসা নিয়ে বৈঠক করেছেন প্রবাসী কল্যাণমন্ত্রী  » «   কবি দিলওয়ার সুরমাপারের কবি হলেও আর্ন্তজাতিক কবি  » «   গীতিকবি রইস রহমানকে নিয়ে কবিকণ্ঠ’র সাহিত্য আড্ডা অনুষ্ঠিত  » «   ছাত্রসংগঠনকে দলীয় রাজনীতিমুক্ত করুন  » «   নিউইয়র্কে মতবিনিময় সভায় নুরুল ইসলাম নাহিদ এমপি  » «   রাষ্ট্রদ্রোহের অভিযোগে কাতালোনিয়ার ৯ নেতার কারাদণ্ডাদেশ  » «   জলবায়ু পরিবর্তন, দূর্যোগ ব্যবস্থাপনা ও নিরস্ত্রীকরণ ইস্যুতে বক্তব্য রাখেন নুরুল ইসলাম নাহিদ  » «   প্রধানমন্ত্রীর সাথে আবরারের পরিবারের সদস্যরা  » «   প্রবাসীদের জাতীয় পরিচয়পত্র সরবরাহের কাজ শুরু হচ্ছে শিঘ্রই  » «   গ্রীসে পররাষ্ট্রমন্ত্রীর আগমন উপলক্ষে মতবিনিময়  » «   আবরার হত্যায় ফ্রান্স ও সুইজারল্যান্ডের বিস্ময় ও দুঃখপ্রকাশ  » «   বুয়েট ছাত্রলীগ সভাপতি-সম্পাদকের কক্ষ সিলগালা  » «  

শীঘ্রই নতুন ঠিকানা পাচ্ছে উম্ম আল কুএইনের বাংলাদেশ সামাজিক ও সাংস্কৃতিক কেন্দ্র



সংযুক্ত আরব আমিরাত সরকার অনুমোদিত বাংলাদেশ সমিতির শারজাহ শাখা কিছু দিন আগে নতুন ঠিকানা পায়। এবার  খুব শীঘ্রই নতুন ঠিকানা পাবে উম্ম আল কুএইনের বাংলাদেশ সামাজিক ও সাংস্কৃতিক কেন্দ্র।

প্রবাসীদের নানান সমস্যা ও সম্ভাবনা নিয়ে কাজ করবে বলে জানিয়েছে এই প্রতিষ্টান। প্রতিটা দেশীয় প্রতিষ্ঠানের মূল উদ্দেশ্য বাংলাদেশ কে তুলে ধরা ও জাতির পিতার আদর্শে চলে দেশ ও দশের কল্যাণ করা।  জাতির পিতার সে ইচ্ছে যেন আজ সবার ইচ্ছে হয়ে দাঁড়িয়েছে।

প্রবাসীদের সকল সুখ-দুঃখে পাশে থাকবেন বলে জানিয়েছেন সমিতি ও সাংস্কৃতিক কেন্দ্রের কর্মকর্তারা। মান্যবর কনসাল জেনারেল ইকবাল হোসেন খাঁন দ্রুত সময়ে উম্ম আল কুএইনের নতুন কার্যালয়ে লাল সবুজের পতাকা উড়াতে পরামর্শ প্রদান করেন।