সোমবার, ১৪ অক্টোবর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৯ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
প্রধানমন্ত্রীর সাথে আবরারের পরিবারের সদস্যরা  » «   প্রবাসীদের জাতীয় পরিচয়পত্র সরবরাহের কাজ শুরু হচ্ছে শিঘ্রই  » «   গ্রীসে পররাষ্ট্রমন্ত্রীর আগমন উপলক্ষে মতবিনিময়  » «   আবরার হত্যায় ফ্রান্স ও সুইজারল্যান্ডের বিস্ময় ও দুঃখপ্রকাশ  » «   বুয়েট ছাত্রলীগ সভাপতি-সম্পাদকের কক্ষ সিলগালা  » «   মিলানে দূতাবাসের উদ্যোগে বাউল সংগীতের অনুষ্ঠান  » «   জন্মস্থান থেকে ‘রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ফাউন্ডেশনে’র যাত্রা শুরু  » «   নর্থ ওয়েষ্ট ইংল্যান্ডে শারদীয় দুর্গাপূজা উদযাপন  » «   ঢাকায় কাব্যকলার আয়োজনে কেন্দ্রীয় পাঠক সমাবেশে কবিতা ও আড্ডা  » «   পিঠা মেলা সফল করতে লন্ডনে প্রস্তুতি সভা  » «   আমিরাতে কমলগঞ্জ প্রবাসী কল্যাণ সমিতির মতবিনিময়  » «   লন্ডনে বঙ্গবন্ধু কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্ট অনুষ্ঠিত  » «   সাবেক অতিরিক্ত সচিবকে জিএমবিএ’র উদ্যোগে সংবর্ধনা  » «   আবরার হত্যার আগে ম্যাসেঞ্জারে ছাত্রলীগ নেতার নির্দেশনা  » «   আওয়ামী লীগ সাউথ লন্ডন শাখার সম্মেলন অনুষ্ঠিত  » «  

‘জিমপার্ক’ বারার জনগণের  ফিজিক্যাল ফিটনেসে কাউন্সিলের অনুকরণীয় উদ্যোগ



পূর্ব লন্ডনের টাওয়ার হ্যামলেট ফিজিক্যাল স্বাস্থ্য সেবায় যোগ হলো জিমপার্ক ফ্যাসিলিটিস।  ৩০ জুন শনিবার, বেলা ১২ টায় হোয়াইটচ্যাপেল শাহজালাল হেল্থ সেন্টারের পার্শ্ববর্তী পার্কে ব্যায়াম সরঞ্জামাদি স্থাপিত বিশেষ এরিয়া ‘জিমপার্ক‘ এর  আনুষ্ঠানিক শুভ উদ্বোধন করেন   হোয়াইটচ্যাপেল শাহজালাল হেল্থ সেন্টারের ডাইরেক্টর ডাক্তার হাসনাইন আব্বাসী।

এ উপলক্ষে হোয়াইট চ্যাপেল ওয়ার্ডের রোপ ওয়াক গার্ডেনে শাহজালাল হেল্থ সেন্টারের উদ্যোগে এক উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয় । অনুষ্ঠানে  বিভিন্ন শ্রেণী পেশার নারী, পুরুষ ও শিশু সহ শতাধিক মানুষের  উপস্থিতি ছিল ।

উল্লেখ্য ২০১৬ সালে শাহজালাল হেল্থ সেন্টারের পেশেন্ট গ্রুপ ও সার্জারি কর্তৃপক্ষের যৌথ আবেদনে সাড়া দিয়ে টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের মেয়র জন বিগস   ‘জিমপার্ক’ প্রজেক্ট বাস্তবায়নে সম্মত হন এবং দীর্ঘ প্রক্রিয়া সম্পন্ন করে সম্প্রতি কাজ সম্পন্ন হয়।

 

এসময় উপস্থিত ছিলেন হোয়াইটচ্যাপেল শাহজালাল হেল্থ সেন্টারের ডাক্তার আনা লোনা, ম্যানেজার আফরোজা আক্তার, টাওয়ার হ্যামলেটেস এর  স্থানীয় হোয়াইটচ্যাপেল ওয়ার্ডের কাউন্সিলার  ও ডেপুটি কাউন্সিলার ভিক্টোরিয়া অবাজি, কাউন্সিলার শাহ সোহেল আমিন, , কাউন্সিলার মাহফুজ ফারুক আহমদ। প্যাশেন্ট গ্রুপের লাকি বেগম, তবরিছ আলী ও আব্দুস সামাদ সহ আরো অনেক কমিউনিটি নেতৃবৃন্দ।

তাছাড়া বিশেষ এই অনুষ্ঠানে ছিল বাচ্চাদের জন্য বিনোদন, সবার জন্য রাফেল ড্র টিকিট ও রিফ্রেশমেন্টের ব্যবস্থা।

জিমপার্কে হেল্থ সেন্টারের তত্ত্বাবধানে সপ্তাহে দু দিন তাদের প্যাশেন্টদের ব্যায়ামের ব্যবস্থা থাকবে। তাছাড়া এলাকার সব বয়সি মহিলা ,পুরুষ জিমপার্ক ব্যবহারের সুযোগ থাকবে।

হেল্থ সেন্টারের ম্যানেজার আফরোজা আক্তার টাওয়ার হ্যামলেটস কাউন্সিলকে ধন্যবাদ জানিয়ে জিম ফ্যাসিলিট ব্যবহার করার জন্য স্থানীয় জনগণকে  আহ্বান জানান। কাউন্সিলার শাহ সোহেল আমিন বলেন-‘ মেয়র জন বিগস বারার  উন্নয়নে অত্যন্ত আন্তরিক। বারার জনগণের শারীরিক ও স্বাস্থ্য সেবায় টাওয়ার হ্যামলেটে  আরো কয়েকটি জিমপার্ক বাস্তবায়নের পথে।‘