বৃহস্পতিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২০ খ্রীষ্টাব্দ | ১৫ ফাল্গুন ১৪২৬ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
অপপ্রচারকারীদের বিরুদ্ধে হুঁশিয়ারি উচ্চারণ করেছে বাংলা প্রেসক্লাব ইতালী  » «   স্পেনে করোনা ভাইরাস : বাংলাদেশিদের জন্য দূতাবাসের নির্দেশনা  » «   স্পেনে ৫২বাংলার প্রতিষ্ঠা বার্ষিকীর বর্ণাঢ্য অনুষ্ঠান  » «   হাউড বাংলাদেশ ওয়েলফেয়ার এসোসিয়েশনের একুশে পালন  » «   একুশে উপলক্ষে নেপলীতে জালালাবাদ এসোসিয়েশনের শিশু-কিশোরদের অনুষ্ঠান  » «   মাদ্রিদে স্প্যানিশ বিদ্যালয়ে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   স্পেনের ইতিহাসে প্রথম একুশে বইমেলা  » «   পর্তুগালের লিসবনে শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   ইতালী আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল উপলক্ষে প্রস্তুতি কমিটি  » «   ইতালিতে অমর একুশে পালিত  » «   স্পেনে বাংলাদেশ দূতাবাসের উদ্যোগে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   পরমাণু বিজ্ঞানী ও লেখক ড. ফয়জুর রহমান আল সিদ্দিকর সাথে কথোপকথন  » «   ২১শে ফেব্রুয়ারীতে বইমেলায় মানুষের ঢল  » «   একুশের চেতনা পাকিস্তানেও  » «   লন্ডনে সফলভাবে ‘বঙ্গবীর ওসমানী কাপ ২০২০’ সম্পন্ন  » «  

‘জিমপার্ক’ বারার জনগণের  ফিজিক্যাল ফিটনেসে কাউন্সিলের অনুকরণীয় উদ্যোগ



পূর্ব লন্ডনের টাওয়ার হ্যামলেট ফিজিক্যাল স্বাস্থ্য সেবায় যোগ হলো জিমপার্ক ফ্যাসিলিটিস।  ৩০ জুন শনিবার, বেলা ১২ টায় হোয়াইটচ্যাপেল শাহজালাল হেল্থ সেন্টারের পার্শ্ববর্তী পার্কে ব্যায়াম সরঞ্জামাদি স্থাপিত বিশেষ এরিয়া ‘জিমপার্ক‘ এর  আনুষ্ঠানিক শুভ উদ্বোধন করেন   হোয়াইটচ্যাপেল শাহজালাল হেল্থ সেন্টারের ডাইরেক্টর ডাক্তার হাসনাইন আব্বাসী।

এ উপলক্ষে হোয়াইট চ্যাপেল ওয়ার্ডের রোপ ওয়াক গার্ডেনে শাহজালাল হেল্থ সেন্টারের উদ্যোগে এক উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয় । অনুষ্ঠানে  বিভিন্ন শ্রেণী পেশার নারী, পুরুষ ও শিশু সহ শতাধিক মানুষের  উপস্থিতি ছিল ।

উল্লেখ্য ২০১৬ সালে শাহজালাল হেল্থ সেন্টারের পেশেন্ট গ্রুপ ও সার্জারি কর্তৃপক্ষের যৌথ আবেদনে সাড়া দিয়ে টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের মেয়র জন বিগস   ‘জিমপার্ক’ প্রজেক্ট বাস্তবায়নে সম্মত হন এবং দীর্ঘ প্রক্রিয়া সম্পন্ন করে সম্প্রতি কাজ সম্পন্ন হয়।

 

এসময় উপস্থিত ছিলেন হোয়াইটচ্যাপেল শাহজালাল হেল্থ সেন্টারের ডাক্তার আনা লোনা, ম্যানেজার আফরোজা আক্তার, টাওয়ার হ্যামলেটেস এর  স্থানীয় হোয়াইটচ্যাপেল ওয়ার্ডের কাউন্সিলার  ও ডেপুটি কাউন্সিলার ভিক্টোরিয়া অবাজি, কাউন্সিলার শাহ সোহেল আমিন, , কাউন্সিলার মাহফুজ ফারুক আহমদ। প্যাশেন্ট গ্রুপের লাকি বেগম, তবরিছ আলী ও আব্দুস সামাদ সহ আরো অনেক কমিউনিটি নেতৃবৃন্দ।

তাছাড়া বিশেষ এই অনুষ্ঠানে ছিল বাচ্চাদের জন্য বিনোদন, সবার জন্য রাফেল ড্র টিকিট ও রিফ্রেশমেন্টের ব্যবস্থা।

জিমপার্কে হেল্থ সেন্টারের তত্ত্বাবধানে সপ্তাহে দু দিন তাদের প্যাশেন্টদের ব্যায়ামের ব্যবস্থা থাকবে। তাছাড়া এলাকার সব বয়সি মহিলা ,পুরুষ জিমপার্ক ব্যবহারের সুযোগ থাকবে।

হেল্থ সেন্টারের ম্যানেজার আফরোজা আক্তার টাওয়ার হ্যামলেটস কাউন্সিলকে ধন্যবাদ জানিয়ে জিম ফ্যাসিলিট ব্যবহার করার জন্য স্থানীয় জনগণকে  আহ্বান জানান। কাউন্সিলার শাহ সোহেল আমিন বলেন-‘ মেয়র জন বিগস বারার  উন্নয়নে অত্যন্ত আন্তরিক। বারার জনগণের শারীরিক ও স্বাস্থ্য সেবায় টাওয়ার হ্যামলেটে  আরো কয়েকটি জিমপার্ক বাস্তবায়নের পথে।‘